1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
বেনাপোলে প্রতিপক্ষের দায়ের কোপে জখম নুর আলম তিন দিন পর হাসাপাতালে মারা গেছে - Dainikasharalo.com
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




বেনাপোলে প্রতিপক্ষের দায়ের কোপে জখম নুর আলম তিন দিন পর হাসাপাতালে মারা গেছে

  • প্রকাশিত : বুধবার, ৩১ আগস্ট, ২০২২
  • ১৯৭ বার পঠিত:

বেনাপোল প্রতিনিধিঃ
প্রতিপক্ষের দায়ের কোপে গুরুতর জখম বাংলাদেশ আওয়ামীলীগের বেনাপোল পোর্ট থানার আমড়াখালী ওয়ার্ড এর সহ সভাপতি নুর আলম মারা গেছে। নুর আলম একই গ্রামের সন্ত্রাসী মাদক ব্যবসায়ি একাধিক মামলার আসামী বাবুর দায়ের কোপে মারাত্নক আহত হয়। তার পেটের ভুড়ি বের হয়ে যায়। তাকে খুলনা ২৫০ সয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি ভর্তির তিন দিন পর মঙ্গলবার রাত ১২ টার দিকে মারা যায়।
নুর আলম এর স্বজন মুন্নি বেগম জানান, গত ২৮ তারিখ রাত্রে আমড়াখালীর ইমান আলীর ছেলে পুর্ব শত্রুতার জের ধরে ধরালো অস্ত্র দিয়ে পুলিশের উপস্থিতিতে আমড়াখালী মোড়ে শত মত মানুষের মাঝে কুপিয়ে পেটের ভুড়ি বের করে দেয়। তাকে দ্রুত শার্শা ও খুলনা মেডিকেলে নিয়ে চিকিৎসা দেওয়া হয়। ঘটনার তিন দিন পর সে ওই হাসপাতালে মৃত্যু বরন করে। ওই ঘটনায় বাবু তার বাহিনী দিয়ে নুর আলম সহ মোট ৭ জনকে কুপিয়ে রক্তাক্ত যখম করে। নুর আলম এর ভাই শাহ আলম এর অবস্থাও আশঙ্কাজনক। তাকেও খুলনা মেডিকেলে চিকিৎসা দেওয়া হচ্ছে।

স্থানীয়রা জানায় বাবু একজন চোরাচালানী এবং সন্ত্রাসী। সে বিএনপির একজন সক্রিয় ক্যাডার । তার নামে বেনাপোল শার্শা থানায় কয়েকটি মামলাও আছে। তার বাড়ি থেকে বিজিবি সদস্যরা একাধিক বার ফেনসিডিল সহ অন্যান্য মাদক দ্রব্যও উদ্ধার করেছে। বাবু সম্প্রতি নুর আলম ও শাহআলম এর মাথা কেটে ফুটবল খেলার ঘোষনা দেয়।

বেনাপোল পোর্ট থানার ওসি কামাল হোসেন ভুইয়া বলেন, ওই এলাকায় ঘটনার দিন থেকে পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখার জন্য অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে। নুর আলম মারা গেছে তিনি শুনেছেন । অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

 

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!