1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
বেনাপোলে পৃথক অভিযানে ইয়াবা গাঁজা ফেনসিডিল সহ আটক ৫ - Dainikasharalo.com
রবিবার, ০৫ মে ২০২৪, ০২:০৫ পূর্বাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




বেনাপোলে পৃথক অভিযানে ইয়াবা গাঁজা ফেনসিডিল সহ আটক ৫

  • প্রকাশিত : মঙ্গলবার, ২২ জুন, ২০২১
  • ৬৫৬ বার পঠিত:

বেনাপোল প্রতিনিধিঃ
বেনাপোল পোর্ট থানা এলাকায় পৃথক অভিযানে ইয়াবা, গাজা ও ফেনসিডিল সহ ৫ জন মাদক ব্যবসায়িকে আটক করেছে বিজিবি ও পুলিশ। এ সময় একটি পালসার মোটর সাইকেল ফেনসিডিল বহন করার জন্যও আটক করা হয়।

বেনাপোল পোর্ট থানার এস আই মাসুম বিল্লাহ বলেন, থানার গাজিপুর গ্রামের আবুল খায়ের এর ছেলে মেহেদী হাসান অবনী (২৩) কে ৪০ পিচ ইয়াবা সহ আটক হয়। এরপর থানার দিঘিরপাড় বাইপাস সড়ক মোড় থেকে ৬ কেজি গাজা সহ মানকিয়া গ্রামের জামাত আলী মোড়লের ছেলে জামাল হোসেন (৪০) নারায়ন বিশ্বাস এর ছেলে সত্যজিত বিশ্বাস (৩০) একই গ্রামের রওশন আলীর ছেলে ইদ্রিস আলী (৪০) কে আটক করা হয়। অপরদিকে বেনাপোল পোর্ট থানার পুটখালী ক্যাম্পের সুবেদার বলেন মসজিদ বাড়ি বিজিবি পোষ্ট থেকে গিয়াস উদ্দিন (৪০) নামে একজন হুজুরকে ২১ বোতল ফেনসিডিল ও একটি মোটর সাইকেল সহ আটক করা হয়। সে শার্শার বারিপোতা গ্রামের জালাল উদ্দিনের ছেলে।

বেনাপোল পোর্ট থানার ওসি মামুন খান বলেন আটককৃতদের নামে মাদক মামলা হয়েছে। তাদের যশোর আদালতে পাঠানো হয়েছে।

মোঃ আনিছুর রহমান




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!