1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
বেনাপোলে নম্বর বিহীন প্রাইভেটকারে বিভিন্ন মাদকসহ সোহাগ আটক - Dainikasharalo.com
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৪:৫৩ অপরাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




বেনাপোলে নম্বর বিহীন প্রাইভেটকারে বিভিন্ন মাদকসহ সোহাগ আটক

  • প্রকাশিত : শুক্রবার, ১৬ সেপ্টেম্বর, ২০২২
  • ১৪৫ বার পঠিত:

বেনাপোল প্রতিনিধিঃযশোরের বেনাপোল সীমান্তের কাগজপুকুর বাজার থেকে একটি এলিয়েন প্রাইভেটকারে ৪ হাজার ৯৬৫ পিস ইয়াবা,১০০ বোতল ফেনসিডিল ও ৪ কেজি গাজাসহ সোহাগ হোসেন (৩৫) নামে এক মাদক পাচারকারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি।

বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) সন্ধ্যার দিকে বেনাপোলের কাগজপুকুর বাজার থেকে তাকে আটক করা হয়। আটক সোহাগ শার্শা উপজেলার বাগআঁচড়া সাতমাইল এলাকার মৃত মহর আলীর ছেলে।

যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক শাহেদ মিনহাজ সিদ্দিকী বিষয়টি নিশ্চিত করে সাংবাদিকদের বলেন, গোপন খবরের ভিত্তিতে অভিযান চালিয়ে সন্দেহভাজন নম্বর বিহীন একটি এলিয়েন প্রাইভেটকার জব্দ করে। প্রাইভেট কারটি বেনাপোল বিজিবি কোম্পানি সদরে নিয়ে তার মধ্যে তল্লাশি করে ৪ হাজার ৯৬৫ পিস ইয়াবা ট্যাবলেট, ৪ কেজি গাঁজা ও ১০০ বোতল ফেনসিডিল পাওয়া যায়। এ সময় সোহাগ হোসেন নামে একজন মাদক পাচারকারীকে আটক করা হয়। বিজিবিরি উপস্থিতি টের পেয়ে আরও ২জন আসামী পালিয়ে যাই।

আটককৃত প্রাইভেটসহ মাদকের বাজারমুল্য ৫০ লাখ ৬৩ হাজার টাকা। আটক আসামিকে মাদক আইনে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে বলে জানান বিজিবির এই কর্মকর্তা।




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!