1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
বেনাপোলে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে স্ট্রোক করে বৃদ্ধর মৃত্যু - Dainikasharalo.com
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:৪১ অপরাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




বেনাপোলে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে স্ট্রোক করে বৃদ্ধর মৃত্যু

  • প্রকাশিত : শুক্রবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২২
  • ৪৬৮ বার পঠিত:

বেনাপোল প্রতিনিধিঃ
তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মারামারির ঘটনায় ছেলেকে মারতে দেখে পিতা শষী ভুষন (৭৩) স্ট্রোক করে মারা গেছে বলে অভিযোগ উঠেছে। বেনাপোল পোর্ট থানার নারানপুর গ্রামে জমি জমার মাটি কাটা সংক্রান্ত বিষয় নিয়ে এঘটনা ঘটে শুক্রবার বেলাা দেড় ঘটিকার সময়। পুলিশ লাশ উদ্ধার করে যশোর মর্গে পাঠিয়েছে। তবে একটি প গুঞ্জন ছড়াচ্ছে ওই বৃদ্ধকে পিটিয়ে হত্যা করা হয়েছে।

বেনাপোল ইউনিয়ন এর মেম্বার মেয়াদ আলী জানায় সামান্য মাটি কাটা নিয়ে বিনয় ও তার ছেলে বিপ্লবকে লাঠি দিয়ে দুইটা আঘাত করায় পিতা সসি ভুষন তা দেখতে পায়। এবং সঙ্গে সঙ্গে সে ষ্ট্রোক করে সেখানে মারা যায়

স্থানীয়রা জানায় শসী ভুষন এর ছেলে বিপ্লব এবং একই গোত্রের মনি ঠাকুর ও বিনয় ঠাকুরদের মধ্যে জমি জমার মাটি কাটা নিয়ে বিরোধ চলছিল। এঘটনায় ছেলে বিপ্লবকে মনি ঠাকুর ও বিনয় ঠাকুর ও তার ছেলেরা মারধর করায় বৃদ্ধ পিতা তা দেখতে পেয়ে ঘটনাস্থলে স্ট্রোক করে মারা যায়।

বেনাপোল পোর্ট থানার এস আই আতিয়ার রহমান জানায়, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে যশোর মর্গে পাঠানো হয়েছে। কি ভাবে তিনি মারা গেল তা পোষ্ট মর্টেম রিপোর্ট এবং তদন্ত সাপে বলা যাবে।

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!