1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
বেনাপোলে কোরআনে হাফেজদের পাগড়ী বিতরণ অনুষ্ঠান - Dainikasharalo.com
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:৪৫ অপরাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




বেনাপোলে কোরআনে হাফেজদের পাগড়ী বিতরণ অনুষ্ঠান

  • প্রকাশিত : শনিবার, ১৫ জানুয়ারী, ২০২২
  • ৪৬৪ বার পঠিত:

বেনাপোল প্রতিনিধিঃ
বেনাপোলে কোরআনে হাফেজদের মাঝে পাগড়ী সহ অন্যান্য উপকরণ সামগ্রী বিতরণ এবং হাফেজদের অভিভাবকদের ও সন্মানিত করা হয়। পোর্ট থানার দৌলতপুর জাহানারা আহম্মদ আলী হাফেজিয়া এতিম খানার দুইজন কোরআনে হাফেজ এর পাগড়ি প্রদান অনুষ্টানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পুটখালী ইউনিয়ন চেয়ারম্যান গফফার সরদার।
সোমবার বেলা ১২ টার সময় জাহানারা আহম্মদ আলী হাফেজিয়া মাদ্রাসার আয়োজনে পাগড়ী প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বেনাপোল ইউনিয়ন চেয়ারম্যান বজলুর রহমান। এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্তিত ছিলেন এতিম খানার প্রতিষ্টাতা আতিকুল ইসলাম সনি, মাওলানা সাইদুর রহমান বাসার প্রমুখ।
কোরআনে হাফেজ দুইজন হলেন হাসিবুর রহমান ও আতাউর রহমান। ওই দুই জন হাফেজকে সনদ, তজমী, টুপি, জায়নামাজ ও ব্যাগ প্রদান করেন এতিম খানার প্রতিষ্ঠাতা আতিকুল ইসলাম সনি, স্থানীয় সামাজিক ব্যক্তিত্ব সেলিম হোসেন ও সাংবাদিক মাসুদুর রহমান। হাফেজ হাসিবুর ও আতাউর এর পিতাকে জায়নামাজ প্রদান করে সন্মানিত করেন এতিম খানার প্রতিষ্টাতা। অনুষ্ঠানিটি সঞ্চালনা করেন ইদ্রিস আলী।

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!