1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
বেনাপোলে ইয়াবা সহ দুই মাদক ব্যবসায়ি আটক - Dainikasharalo.com
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




বেনাপোলে ইয়াবা সহ দুই মাদক ব্যবসায়ি আটক

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১
  • ৬৪১ বার পঠিত:
বেনাপোলে ইয়াবা সহ দুই মাদক ব্যবসায়ি আটক

বেনাপোল প্রতিনিধিঃ
যশোর এর বেনাপোলে চিহিৃত দুই মাদক ব্যবসায়ি ইয়াবা ও একটি মোটর সাইকেল সহ আটক হয়েছে। জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) বুধবার সন্ধ্যার সময় পোর্ট থানার বাইপাস সড়কের নতুন নির্মিত থানা ভবনের সামনে থেকে তাদের আটক করে। এসময় তাদের কাছে ৩০ পিচ ইয়াবা পাওয়া যায়।

আটককৃতরা হলো থানার সাদিপুর গ্রামের ওয়াহেদ আলীর ছেলে রুবায়েদ হোসেন আশা (২৬) ও বেনাপোল গ্রামের আনিছুর রহমান এর ছেলে অহিদুর রহমান অপু (৩৩)।

যশোর জেলা গোয়েন্দা পুলিশ শাখার (ডিবি) এস আই আরিফুল ইসলাম বলেন, সোর্স মারফত খবর পেয়ে তাদের ইয়াবা ও মোটর সাইকেল সহ আটক করা হয়।আটককৃতদের নামে একাধিক মাদক মামলা রয়েছে। আসামিদের মাদক আইনে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করা হয়েছে। মামলা নং ২৯ তারিখ ২৯/০৭/২১।

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!