1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
বেনাপোলে আড়াই কেজি গাজা সহ আটক ১ - Dainikasharalo.com
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




বেনাপোলে আড়াই কেজি গাজা সহ আটক ১

  • প্রকাশিত : বুধবার, ১৪ জুলাই, ২০২১
  • ৬৩১ বার পঠিত:

বেনাপোল প্রতিনিধিঃ
বেনাপোল পৌরসভা এলাকার মাধ্যমিক বিদ্যালয়ের সামনে থেকে আড়াই কেজি গাজা উদ্ধার করেছে র‌্যাপিড এ্যাকশান ব্যাটালিয়ন র‌্যাব সদস্যরা। বুধবার রাত ৮ টার সময় গাজার এ চালানটি সহ দিনু মিয়া নামে একজন মাদক ব্যবসায়িকেও আটক করা হয়। এসময় দিনুর নিকট থেকে ১ টি মোবাইল ফোন, ২টি সিম কার্ড উদ্ধার হয়।

আটককৃত দিনু বেনাপেল পোর্ট থানার ভবেরবেড় গ্রামের আব্দুল আজিজ এর ছেলে।

যশোর র‌্যাব – ৬ এর লেঃ সারোয়ার হুসাইন (এক্স) (বিএন) বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বেনাপোল মাধ্যেমিক বিদ্যালয় এর পাশের পাকা রাস্তা থেকে ২.২০০ কেজি গাজা,মোবাইল ১টি সিমকার্ড ২টি সহ হাতে নাতে আটক করা হয়।আটককৃত ব্যক্তিকে মাদক মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!