1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
বেনাপোলে আমদানিকৃত পণ্যের সাথে অবৈধ পণ্য, ভারতীয় ট্রাক জব্দ করলো কাস্টমস - Dainikasharalo.com
শনিবার, ১৮ মে ২০২৪, ০৬:৫৫ অপরাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




বেনাপোলে আমদানিকৃত পণ্যের সাথে অবৈধ পণ্য, ভারতীয় ট্রাক জব্দ করলো কাস্টমস

  • প্রকাশিত : বুধবার, ২ মার্চ, ২০২২
  • ৪৮২ বার পঠিত:

বেনাপোল প্রতিনিধি:
বেনাপোলে ভারত থেকে আমদানীকৃত ডেনিম ফেব্রিক্সের আড়ালে অবৈধ পণ্য শাড়ী, থ্রিপিচ, বাংলা মদ, ফেন্সিডিল, বিদেশী সিগারেট, ওষুধ, কারেন্ট জাল সহ একটি ভারতীয় ট্রাক জব্দ করেছে বেনাপোল কাস্টমস কর্তৃপ। বুধবার দুপুরে এ পণ্য আটকের বিষয়টি নিশ্চিত করেছেন বেনাপোল কাস্টমস হাউজের কমিশনার আজিজুর রহমান।

বেনাপোল কাস্টমস যুগ্ন-কমিশনার আব্দুল রশিদ মিয়া জানান, ভারত থেকে আমদানিকৃত পণ্যের সাথে অবৈধ পণ্য চালান পাচার হচ্ছে, এমন গোপন খবরে, কাস্টমস হাউজের একটি টিম বেনাপোল বন্দর এলাকা থেকে বন্ডের লাইন্সের মাধ্যমে আমদানীকৃত ডেনিম ফেব্রিক্সের ডব্লিউ বি ২৩সি-১৬১৫ নাম্বারের একটি ভারতীয় ট্রাক জব্দ করে বেনাপোল কাস্টমস হাউসে নিয়ে আসে। পরে ওই ট্রাকটি তল্লাশি করে বিপুল পরিমাণ শাড়ী, থ্রিপিচ, বাংলা মদ, এক হাজার বোতল ফেন্সিডিল, এক হাজার পিচ শলাকা বিদেশী সিগারেট, জর্দ্দা, বাজী, ওষুধ ও কারেন্ট জাল সহ ঘোষণা বহির্ভুত পণ্য সামগ্রী পাওয়া যায়।

আটককৃত পণ্যের মুল্য প্রায় অর্ধকোটি টাকা। এ ব্যাপারে সিএন্ডএফ লাইসেন্স বরখাস্ত করা এবং মামলা করা হবে বলে তিনি জানান।
স্থানীয় একটি সুত্র জানায় কাস্টমস এর অসাধু কর্মকর্তাদের যোগ সাজসে ভারত থেকে এ ধরনের পণ্য দীর্ঘ দিন যাবৎ আসছে আমদানি পণ্যর সাথে। এবং বেশীর ভাগ চলে যায় ওই পণ্যর সাথে গন্তব্যে। দুই একটি চালান ধরা পড়ে গোপন সংবাদ এর ভিত্তিতে। এসব পণ্য পাচার এর সাথে বেনাপোল কাস্টমসে রয়েছে বিশেষ পেশার এক শ্রেণীর দালাল চক্র।

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!