1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
বেনাপোলে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস ২০২১ উদযাপন হয়েছে - Dainikasharalo.com
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:২৪ অপরাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




বেনাপোলে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস ২০২১ উদযাপন হয়েছে

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর, ২০২১
  • ৪৯২ বার পঠিত:

বেনাপোল প্রতিনিধিঃ
”দুর্নীতিকে না বলুন”এ প্রতিপাদ্য নিয়ে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস ২০২১ পালিত হয়েছে বেনাপোলে। এ উপলে বৃহস্পতিবার সকাল ১০ টার সময় বেনাপোল মেমোরিয়াল বালিকা বিদ্যালয়ে যশোর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক বেনাপেল পৌর মেয়র আশরাফুল আলম লিটন ও শার্শা উপজেলা নির্বাহী অফিসার মীর আলীফ রেজা জাতীয় পতাকা উত্তোলন করে অনুষ্ঠানটির শুভ উদ্বোধন করেন।

দুর্নীতি দমন কমিশন এবং শার্শা উপজেলা দুর্নীতি দমন প্রতিরোধ কমিটির উদ্যেগে বেনাপোল বন্দর এলাকায় র‌্যালী মানববন্ধন ও আলোচনা সভার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বেনাপোল পৌর আওয়ামীলীগের আহবায়ক আহসান উল্লাহ মাষ্টার। প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বেনাপোল কাস্টমস কমিশনার আজিজুর রহমান, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন, শার্শা উপজেলা নির্বাহী অফিসার মীর আলিফ রেজা, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আজিবর রহমান,বেনাপোল হাইস্কুলের শিক মোখলেছুর রহমান, বেনাপোল স্থলবন্দর এর সহকারী উপ-পরিচালক সঞ্জয় কুমার. শার্শা উপজেলা দুর্নীতী প্রতিরোধ কমিটির সাধারন সম্পাদক আখতারুজ্জামান লিটু, বেনাপোল পৌর ৯ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক আশাদুজ্জামান আশা প্রমুখ।

প্রধান অতিথি বেনাপোল কাস্টমস কমিশনার আজিজুর রহমান বলেন, দুর্নীতি দার্শনিক ধর্মতাত্নিক, নৈতিক দৃষ্টিকোণ থেকে কোন আদর্শের নৈতিক বা আধ্যাত্নিক অসাধুতা বা বিচ্যুতিকে নির্দেশ করে। বৃহৎ পরিসরে ঘুষ প্রদান, সম্পত্তি আত্নসাৎ এবং সরকারী ও রাজনৈতিক শক্তির অপব্যবহারের মাধ্যেমে ব্যক্তিগত স্বার্থ চরিতার্থ করাও দুর্নীতির অন্তভুক্ত। বর্তমান সমাজ ব্যবস্থার রন্ধে রন্ধে সর্বোগ্রাসী দুর্নীতি প্রবেশ করেছে। দুর্নীতির লড়াই কোন ব্যক্তির নয় কোন প্রতিষ্ঠানের নয় এটা গোটা জাতির লড়াই। আজ দেশে দুর্নীতির ব্যপারে অভিযান অব্যহত রয়েছে।আর যারা দুর্নীতির সাথে জড়িত তারা দেশের টাকা বিদেশে পাচার করছে।

বিশেষ অতিথি বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন বলেন, যারা জীবনে সফলতা অর্জন করতে চায় তারা দুর্নীতির সাথে জড়িত হয় না। আর যারা লাভবান হতে চায় তারা দুর্নীতির সাথে জড়িত হয়ে যায়। এই ভুখন্ডকে আমরা দুর্নীতি মুক্ত করে প্রতিষ্ঠা করতে চাই দুর্নীতি মুক্ত বাংলাদেশ। জাতির জনকের স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলতে চাই। পাঠ্য পুস্তকে দুর্নীতি সম্পর্কে প্রবন্ধ থাকতে হবে। যা পড়ে আগামি দিনের সন্তানেরা দুর্নীতিকে ঘৃনা করবে। আমরা যদি এখন থেকে দেশকে দুর্নীতি মুক্ত করতে না পারি তাহলে আমাদের সন্তসন্তানদের কাছে মুখ দেখাতে পারব না। সকলকে ঐক্যবদ্ধ হয়ে পণ্যর চাহিদা হৃাস করে আমরা দুর্নীতি থেকে মুক্ত হতে পারি। দুর্নীতি হয় ভাবনা থেকে । আমাদের এই সংক্রান্ত ভাবনা থেকে দুরে থাকতে হবে। আমাদের নৈতিকতা মানসিকতা ও লোভ লালসা থেকে দুরে থাকতে হবে। সমাজ উন্নয়নের দিকে নজর দিতে হবে। তাহলে আমরা দুর্নীতি মুক্ত বাংলাদেশ গড়ে তুলতে পারব।
অনুষ্ঠানটি পরিচালনা করেন বেনাপোল পৌর আওয়ামী যুবলীগের আহবায়ক সুকুমার দেবনাথ।

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!