1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
বেনাপোলের বাহাদুরপুর বাজারে নৌকার পক্ষে গনসংযোগ - Dainikasharalo.com
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৩:৫১ অপরাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




বেনাপোলের বাহাদুরপুর বাজারে নৌকার পক্ষে গনসংযোগ

  • প্রকাশিত : মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১
  • ৫২৩ বার পঠিত:

বেনাপোল প্রতিনিধিঃ
বেনাপোল পোর্ট থানার বাহাদুরপুর ইউনিয়নের বাহাদুরপুর বাজারে নৌকা প্রতীকের পে প্রচার প্রচারণা করেন বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন। মঙ্গলবার বিকাল ৫ টার সময় বাহাদুরপুর বাজারের মুদি দোকান, কাঁচা বাজার, মাছ বাজার ও বেঁদেপুকুর রোডের দোকানে দোকানে নৌকা প্রতীকের পে ভোট চাইলেন মেয়র লিটন।

বাজারের সকল ব্যবায়িরা মেয়র লিটনকে স্বাগত জানিয়ে নৌকা প্রতীকে ভোট দেওয়ার প্রতিশ্র“তি দেয়। এসময় ওই বাজারের ব্যবসায়ি নিয়ামুল হোসেন বলেন, আমাদের ইউনিয়নের আওয়ামীলীগের সাধারন সম্পাদক মফিজুর রহমান। তাকে কেন আপনারা বহিস্কার করছেন না। সে নৌকা মার্কার প্রার্থী মিজানুর রহমান এর বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী হিসাবে ভোটে দাঁড়িয়েছে। সে একজন খারাপ মানুষ। সে এই ইউনিয়নের হাওড়, বাওড় ও বালু দখলের কাজে ব্যাস্ত। এছাড়া সে বিভিন্ন হাট ও স্কুলের সভাপতি রয়েছে। ইউনিয়ন বাসিকে সে আওয়ামীলীগের পরিচয়ে জিম্মি করে রেখেছে। আমরা তার বহিস্কার চাই। সে যেন আমাদের দলে না থাকতে পারে। তার সাথে বাজারের অন্যান্য ব্যবসায়িরাও একই দাবি তোলে।

এসময় মেয়র আশরাফুল আলম লিটন তাদের বলে মফিজুর রহমান ইতিমধ্যে বহিস্কার হয়েছে। কারন বাংলাদেশ আওয়ামীলীগের নাম ভাঙ্গিয়ে মুজিব কোর্ট পরে আর যাই হোক তাকে দলে রাখা যাবে না। তার ব্যবস্থা হয়েছে। আপনারা নিশ্চিত থাকেন এই দখলবাজ লোকটি আর কখনো বাংলাদেশ আওয়ামীলীগে প্রবেশ করতে পারবে না। সে অদৃশ্য একটি শক্তির জন্য এখনো দাঁড়িয়ে আছে। আপনারা বলেন, আপনি নৌকার পরছেন নৌকার খাচ্ছেন তারই বলে চলছেন আবার তার বিপরীতে নির্বাচন করবেন আর সেই দলে থাকবেন এটা হতে দেওয়া যাবে না। জননেত্রী শেখ হাসিনা কোন মতলব বাজকে দলে রাখবেন না। অপো করেন এদের ইন্ধন দাতাদেরও বহিস্কার করা হবে দল থেকে। আমরা আমাদের স্বপ্নের বাংলাদেশ পেয়েছি যে দল যে প্রতীকের জন্য আর সেই দল এর সাথে বেঈমানি করছি এটা যে করবে তা মেনে নেওয়া যাবে না। সকলকে ঐক্যবদ্ধ হয়ে জবাব দিতে হবে।
এসময় উপস্থিত ছিলেন বেনাপোল বেনাপোল পৌর প্যানেল মেয়র সাহাবুদ্দিন মন্টু, বাহাদুরপুর ইউনিয়ন চেয়ারম্যান মিজানুর রহমান, বেনাপোল পৌর যুবলীগের আহবায়ক সুকুমার দেবনাথ সহ বাংলাদেশ আওয়ামীলীগের অঙ্গসংগঠনের নেতা কর্মীরা।

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!