1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
বেনাপোলের পুটখালী সীমান্তে ১৪৩ বোতল ফেনসিডিল সহ আটক ২ - Dainikasharalo.com
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:০৪ পূর্বাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




বেনাপোলের পুটখালী সীমান্তে ১৪৩ বোতল ফেনসিডিল সহ আটক ২

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৪ নভেম্বর, ২০২১
  • ৫৪৩ বার পঠিত:

বেনাপোল প্রতিনিধিঃ
বেনাপোলের পুটখালী সীমান্ত থেকে ১৪৩ পিচ ফেনসিডিল সহ দুইজন মাদক ব্যবসায়িকে আটক করেছে বিজিবি। বৃহস্পতিবার ভোর ৬ টার সময় বেনাপোল পোর্ট থানার পুটখালী সীমান্তের তালতলা মোড় থেকে ফেনসিডিলের এ চালান সহ তাদের আটক করে।
আটককৃতরা হলো থানার পুটখালী গ্রামের আবু বক্কার এর ছেলে হাফিজুর রহমান (৪০) ও একই গ্রামের খায়রুল মোল্যার ছেলে তামিম হোসেন (১৪)।

২১ বিজিবি পুটখালী ক্যাম্পের সুবেদার লাভলু জানান, গোপন সংবাদ এর ভিত্তিতে পুটখালী সীমান্তের তালতলা মোড় থেকে ১৪৩ পিচ ফেনসিডিল সহ ওই দুইজন মাদক ব্যবসায়িকে আটক করা হয়। আটকৃতদের বেনাপোল পোর্ট থানায় মাদক মামলা দিয়ে হস্তান্তর করা হয়েছে।

নাম প্রকাশ না করার শর্তে পুটখালী গ্রামের জনৈক এক ব্যক্তি বলেন এই মাদক ব্যবসায়িরা একটি রাজনৈতিক দলের কিছু নেতার ছত্র ছায়ায় থেকে এসব মাদক কারবারি ব্যবসা করে থাকে। এরা প্রতিদিন সীমান্তের ওপার থেকে ফেনসিডিল এনে পাচার করে থাকে দেশের অভ্যন্তরে।

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!