1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
বীর মুক্তিযোদ্ধা হানিফ এর মৃত্যুতে মেয়র লিটনের শোক - Dainikasharalo.com
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:২৬ পূর্বাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




বীর মুক্তিযোদ্ধা হানিফ এর মৃত্যুতে মেয়র লিটনের শোক

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১
  • ৬৫৯ বার পঠিত:

বেনাপোল প্রতিনিধিঃ
বেনাপোল দিঘিরপাড় গ্রামের বীর মুক্তিযোদ্ধা হানিফ কাজী (৯০) বার্ধ্যক্য জনিত কারনে ইন্তেকাল করেছেন ( ইন্না লিল্লাহে ওয়া ইন্না লিল্লাহে রাজেউন)। বৃহস্পতিবার তিনি নিজ বাসভবন বেনাপোলের দিঘিরপাড় গ্রামে মৃত্যু বরন করেন। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন যশোর জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন। তিনি শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন।

তার মৃত্যুতে রাষ্ট্রীয় মর্যদায় দাফন সম্পন্ন হয়েছে স্বাস্থ্য বিধি মেনে। বেনাপোল পোর্ট থানা পুলিশ এর গার্ড অব অনার শেষে তাকে পারিবারিক গোরসস্থানে সমাহিত করা হয়। এসময় উপসিস্থত ছিলেন শার্শা উপজেলা নির্বাহী অফিসার মীর আলিফ রেজা, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাফফার হোসেন, বেনাপোল পোর্ট থানা ওসি মামুন খান, বেনাপোল পৌর ৫ নং ওয়ার্ড এর পৌর কাউন্সিলার রাশেদ আলী প্রমুখ।

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!