1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
"বাগআঁচড়া বাজার ব্যবস্থাপনা কমিটির বিরুদ্ধে অপপ্রচারে লিপ্ত একটি কুচক্রী মহল" - Dainikasharalo.com
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:১৪ অপরাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




“বাগআঁচড়া বাজার ব্যবস্থাপনা কমিটির বিরুদ্ধে অপপ্রচারে লিপ্ত একটি কুচক্রী মহল”

  • প্রকাশিত : শুক্রবার, ২৫ মার্চ, ২০২২
  • ৫০৮ বার পঠিত:

বেনাপোল প্রতিনিধিঃ
শার্শা উপজেলার বাগআঁচড়া বাজার কমিটির কার্যক্রম বিতর্কিত করতে তথ্য সন্ত্রাসের পথ বেছে নিয়েছেন বিগত কমিটির গুটিকয়েক লোকে। সদ্য সমাপ্ত ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৮ নং বাগআঁচড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ইলিয়াছ কবির বকুল বিপুল ভোটের ব্যবধানে হেরে যায় আব্দুল খালেক এর কাছে। ওই ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর পদাধিকারবলে বাগআঁচড়া বাজার ব্যবস্থাপনা কমিটির সভাপতি নির্বাচিত হন আব্দুল খালেক।
এর আগের কমিটির সভাপতি ছিল সাবেক চেয়ারম্যান ইলিয়াছ কবির বকুল। তার আমলে ওই বাজারে চাঁদাবাজি ও ব্যবসায়িদের হয়রানি হয় ব্যপক আকারে। বর্তমান চেয়ারম্যান আব্দুল খালেক বাজার এর ব্যবসায়িদের হয়রানি ও চাঁদবাজি করলে কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে বলে মাইকিং করে উক্ত বাজার এলাকায়।

মাইকিং করার পর থেকে দীর্ঘ দশ বছর বাগআঁচড়া বাজার থেকে ল ল টাকা চাঁদা উত্তোলন কারী ও তাদের কুশীলবেরা চাঁদা উত্তোলন করতে না পেরে বাগআঁচড়া বাজার কমিটি ও কমিটির নেতৃবৃন্দের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারে লিপ্ত হয়েছে বলে অভিযোগ করেন বর্তমান বাজার কমিটির সদস্য ইউপি মেম্বার আসাদুজ্জামান আসাদ। তিনি বলেন ইলিয়াছ কবির বকুলের সন্ত্রাসী চাঁদাবাজরা আমাদের বর্তমান কমিটির বিরুদ্ধে চাঁদাবাজি সহ নানা ধরনের অভিযোগ করে। এতে ব্যবসায়িরা ুব্ধ হয়েছে।
বাজারের ব্যবাসায়ি সাইফুল ইসলাম বলেন, আমরা বর্তমানে ভাল আছি। এর আগের কমিটির সদস্যরা অর্থাৎ বকুল বাহিনীর লোকেরা বিভিন্ন অজুহাতে বাজার ব্যবাসায়িদের নিকট থেকে চাঁদা আদায় করত। আমরা ওই সব সন্ত্রাসীদের ভয়ে মুখ খুলতে পারতাম না।

এ ব্যাপারে বাগআঁচড়া বাজার ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও চেয়ারম্যান আব্দুল খালেক এর সাথে যোগাযোগ করলে তিনি বলেন বাগআঁচড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ইলিয়াছ কবির বকুল বাহিনীর সদস্যরা বিভিন্ন সময়ে অত্র বাজারে চাঁদাবাজি ও ব্যবসায়ীদের উপর নির্যাতন করতো, আমি বাজার ব্যবস্থাপনা কমিটির সভাপতি নির্বাচিত হওয়ার পর থেকে বাগআঁচড়া বাজারে চাঁদাবাজি বন্ধের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করেছি যার কারণে একটি কুচক্রী মহল বাজার কমিটির বিরুদ্ধে মিথ্যা চাঁদাবাজির প্রোপাগান্ডা ছড়াচ্ছে।

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!