1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
পবিত্র রমজান উপলক্ষে বেনাপোল থানায় আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা - Dainikasharalo.com
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:১৫ পূর্বাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




পবিত্র রমজান উপলক্ষে বেনাপোল থানায় আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা

  • প্রকাশিত : সোমবার, ৪ এপ্রিল, ২০২২
  • ৫৭২ বার পঠিত:

বেনাপোল প্রতিনিধিঃ
বেনাপোল পোর্ট থানা এলাকায় পবিত্র রমজান মাস উপলে দ্রব্য মুল্য নিয়ন্ত্রন, ব্যবাসয়িদের ব্যাংক লেন দেন এর নিরাপত্তা দেওয়া সহ আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সোমবার বেলা সাড়ে ১০ টার সময় বেনাপোল পোর্ট থানার সভাকে বিভিন্ন বাজারের কমিটি, এবং বেনাপোল ব্যবসায়ি সংগঠনের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যশোর নাভারন সার্কেল এ এসএপি জুয়েল ইমরান।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বেনাপোল পোর্ট থানা ওসি কামাল হোসেন ভুঁইয়া।

প্রধান অতিথি জুয়েল ইমরান বলেন পবিত্র রমজানের পবিত্রতা বজায় রাখতে হবে। কোন প্রকার মাদক সেবন ও কেনা বেচা চলবে না। যেখানে মাদক কেনা বেচা জুয়ার আড্ডা হয় থানা পুলিশকে অবহিত করার জন্য তিনি অনুরোধ করেন। ব্যবসায়িরা যাতে নিরাপদে ব্যাংকে টাকা নিয়ে যেতে পারে তার জন্য পুলিশ সহায়তা করবে। যিনি ঝুকি মনে করবে সাথে সাথে পুলিশকে ফোন দিবে পুলিশ নিরাপত্তা দিয়ে পৌছে দিবে। এছাড়া বাজার দ্রব্যমুল্যর দাম ও যাতে নিয়ন্ত্রনে থাকে সে দিকে ও সকলকে একসাথে কাজ করতে হবে। কোন অসৎ ব্যবসায়ি খাম খেয়ালী মত তাদের ব্যবসায়িক জিনিস পত্রের দাম যেন বাড়াতে না পারে তার জন্য বাজার মনিটরিং করতে হবে।

এসময় উপস্থিত ছিলেন বেনাপোল বাজার ও চেকপোষ্ট বাজার কমিটি, সরবাংহুদা বাজার কমিটি, শাখারীপোতা বাজার কমিটি, কাগজপুকুর বাজার কমিটি,খলসী বাজার কমিটি ও বেনাপোল চেকপোষ্ট কুলি ইউনিয়ন সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তি বর্গ।




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!