1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
নির্বাচন সহিংসতায় যশোরের শার্শার বাঁগআচড়ায় দু'গ্রুপের সংঘর্ষে আহত মোস্তাক ধাবক ঢাকায় মারা গেছে - Dainikasharalo.com
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:২৩ অপরাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




নির্বাচন সহিংসতায় যশোরের শার্শার বাঁগআচড়ায় দু’গ্রুপের সংঘর্ষে আহত মোস্তাক ধাবক ঢাকায় মারা গেছে

  • প্রকাশিত : শনিবার, ২০ নভেম্বর, ২০২১
  • ৫৬১ বার পঠিত:

নির্বাচন সহিংসতায় যশোরের শার্শার বাঁগআচড়ায় দু’গ্রুপের সংঘর্ষে আহত মোস্তাক ধাবক ঢাকায় মারা গেছে

বেনাপোল প্রতিনিধিঃ
নির্বাচন সহিংসতায় যশোরের শার্শার বাঁগআচড়ায় দু’গ্রুপের সংঘর্ষে আহত মোস্তাক ধাবক গত কাল রাত ৩ টার দিকে ঢাকা মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। নিহত মোস্তাক ধাবক শার্শা উপজেলার সাতমাইল নামক গ্রামের খালেক ধাবকের ছেলে। এ ঘটনায় সকাল থেকে ১১ টা পর্যন্ত রাস্তা অবরোধ করে রাখে সতন্ত্র প্রার্থীর সমর্থকরা।

নিহত মোস্তাক ধাবকের আত্বীয় হাসানুজ্জামান জানান, গত ১৬ নভেম্বর মঙ্গলবার যশোরের শার্শার বাগআচড়ায় নির্বাচন সহিংসতায় আনারস প্রতিকের সতন্ত্র প্রার্থী আব্দুল খালেক ও নৌকার প্রার্থী ইলিয়াছ কবির বকুলের সমর্থকদের মধ্যে সংঘর্ষ বাধে। এ সময় আনারস প্রতিকের সমর্থক মোস্তাক ধাবক সহ উভয় গ্র“পের ৭ জন আহত হয়। আহত সকলকে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়। মোস্তাক ধাবকের অবস্থা খারাপ হওয়ায় পরের দিন তাকে ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়। শনিবার রাত তিনটার দিকে তিনি মারা যান।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বদরুল আলম জানান, ১৬ নভেম্বর বাগআঁচড়ায় নির্বাচন সহিংসতায় আহত মোস্তাক ধাকব ঢকায় চিকিৎসাধীন অবস্থায় মারা যাওয়ায় সতন্ত্র প্রার্থী সমর্থকরা নাভারন- সাতীরা সড়কে কয়েক ঘন্টা রাস্তা অবরোধ করে যানচলাচল বন্ধ করে দেয়। পরে পুলিশের উপস্থিতিতে সকাল ১১ টার দিকে রাস্তা থেকে মাসুষজন চলে যায়। ঢাকা থেকে নিহতের লাশ আসতে রাত হবে। তবে এ ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!