1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
দুই দিনের ব্যাবধানে শার্শা সীমান্ত থেকে আবারও ২ কেজি স্বর্ণ উদ্ধার - Dainikasharalo.com
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৪:৫০ অপরাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




দুই দিনের ব্যাবধানে শার্শা সীমান্ত থেকে আবারও ২ কেজি স্বর্ণ উদ্ধার

  • প্রকাশিত : শুক্রবার, ১৯ আগস্ট, ২০২২
  • ২৩৮ বার পঠিত:

বেনাপোল প্রতিনিধিঃ
গত দুই দিনের ব্যাবধানে আবারও শার্শার সীমান্ত দিয়ে ভারতে পাচার করার সময় এক কোটি ৬০ লাখ টাকার এক কেজি ৯৮৫ গ্রাম ( ১৭পিছ) স্বর্ণ সহ মোনতাজ হোসেন নামে এক পাচারকারী আটক হয়েছে। শুক্রবার  উপজেলার রুদ্রপুর সীমান্ত থেকে তাকে ২১ বর্ডারগার্ড বাংলাদেশ ( বিজিবি) টহল দল আটক করে। আটককৃত মোনতাজ বেনাপোল পোর্ট থানার পুটখালী গ্রামের দ্বীন মোহাম্মাদ এর ছেলে।

২১ বিজিবি  ক্যাম্পের সুবেদার ইসমাইল হোসেন বলেন স্বর্ণ উদ্ধারের নেতৃত্ব দেন খুলনা বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে, কর্নেল তানভির রহমান।

খুলনা ২১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে, কর্নেল তানভির রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শার্শার রুদ্রপুর সীমান্তের বাগআঁচড়া সড়কের পাকা রাস্তার উপর থেকে মোনতাজকে আটক করা হয়। সে ভারতে পাচারের উদ্দেশ্য রুদ্রপুর সীমান্ত দিয়ে ভারত যাওয়ার সময় তাকে আটক করা হয়। এরপর তাকে তল্লাশি করে তার কোমরে ১৭ পিছ স্বর্ণের বার পাওয়া যায়। যার ওজন এক কেজি ৯৮৫ গ্রাম। বাজার মুল্য আনুমানিক এক কোটি ৬০ লাখ টাকা।

উল্লেখ্য গত ১৪/০২/২২ তারিখে ওই সীমান্ত থেকে ৩ কেজি ৮৮৯ গ্রাম ১১/০৪/২২ তারিখে ১ কেজি ৮৭৪ গ্রাম ২/০৮/২২ তারিখে ২ কেজি ৭০০ গ্রাম ও ১৭/০৮/২২ তারিখে ১ কেজি ৮৪৬ গ্রাম স্বর্ণ আটক করে ২১ বিজিবি সদস্যরা। উদ্ধারকৃত স্বর্ণ ও পাচারকারীকে শার্শা থানায় হস্তান্তর করা হবে বলে তিনি জানান।

 

 

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!