1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
চেয়ারম্যান মিজান এর মৃত্যুতে মেয়র লিটন এর শোক - Dainikasharalo.com
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:৩২ অপরাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




চেয়ারম্যান মিজান এর মৃত্যুতে মেয়র লিটন এর শোক

  • প্রকাশিত : বুধবার, ২৬ জানুয়ারী, ২০২২
  • ৪৭৪ বার পঠিত:

চেয়ারম্যান মিজান এর মৃত্যুতে মেয়র লিটন এর শোক

বেনাপোল প্রতিনিধিঃ
যশোর জেলার বেনাপোল পোর্ট থানার বাহাদুরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান (৭০) ইন্তেকাল করেছেন ( ইন্না লিল্লাহে ওয়া ইন্না লিল্লাহে রাজেউন)। তিনি মঙ্গলবার রাত সাড়ে নয়টার সময় ঢাকা বারডেম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যূ বরন করেন। চেয়ারম্যান মিজানুর রহমান সাবেক চেয়ারম্যান বজলুর রহমান এর ছেলে। তিনি ওই ইউনিয়নে তিনবার চেয়ারম্যান এবং বাংলাদেশ আওয়ামীলীগের একাধারে ইউনিয়নের ১৬ বছর সভাপতি ছিলেন।

চেয়ারম্যান মিজানুর রহমানের মৃত্যূতে গভীর শোক প্রকাশ করেছেন যশোর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন। তিনি শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন এবং মরহুমের রুহের আত্নার শান্তি কামনা করে জান্নাতবাসী হওয়ার জন্য দোয়া করেন।
মিজানুর রহমান এর প্রথম জানাযা নামাজ বেনাপোল পৌরসভা মেয়র লিটন এর আয়োজনে বেনাপোল ফুটবল মাঠে অনুষ্ঠিত হয়। এরপর দ্বীতিয় নামাজ তার নিজ গ্রাম ৪ নং ঘিবা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়। সেখানে যশোর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক বেনাপোল পৌর পৌর মেয়র আশরাফুল আলম লিটন জানাযায় অংশগ্রহন করেন।

পৃথক জানাযা নামাজে দল মত নির্বিশেষে শত শত লোক শরীক হন । জানাযা শেষে তার নিজ গ্রাম ঘিবায় পারিবারিক গোরস্থানে সমাধিস্থ করা হয়।
মৃত্যুকালে তিনি ৪ মেয়ে সহ অসংখ্যা আত্নীয় স্বজন ও গুনাগ্রাহী রেখে যান।

 

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!