1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
চেয়ারম্যান মিজানের শোক ও স্মরন সভা।। বাংলাদেশের সকল গনতান্ত্রিক আন্দোলনের সাথে জড়িয়ে আছে বাংলাদেশ আওয়ামীলীগ - Dainikasharalo.com
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




চেয়ারম্যান মিজানের শোক ও স্মরন সভা।। বাংলাদেশের সকল গনতান্ত্রিক আন্দোলনের সাথে জড়িয়ে আছে বাংলাদেশ আওয়ামীলীগ

  • প্রকাশিত : বুধবার, ২ মার্চ, ২০২২
  • ৫১১ বার পঠিত:

বেনাপোল প্রতিনিধিঃ
যশোর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন বলেছেন, বাংলাদেশ আওয়ামীলীগ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবের একটি আদশের্র সংগঠন। যে সংগঠনটি সব সময় বাংলাদেশের সকল লড়াই সংগ্রাম এর সাথে রয়েছে। আমাদের স্বাধীনতায় বাংলাদেশ আওয়ামীলীগ। আমাদের ভাষায় বঙ্গবন্ধু শেখ মুজিবের নেতৃত্ব। আমাদের সকল গনতান্ত্রিক আন্দোলনে বাংলাদেশ আওয়ামীলীগ জড়িয়ে রয়েছে । অর্থাৎ এদেশের মানুষের সকল ভাল এবং অগ্রসর সমৃদ্ধী উচ্চতার সকল জায়গায় রয়েছে বাংলাদেশ আওয়ামীলীগ। আমাদের নেতা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিব।এবং আমরা যাকে ঘিরে রাজনীতি করি তিনি হচ্ছে মানবতার মা আওয়ামীলীগের সভানেত্রী তিনি হচ্ছেন জননেত্রী শেখ হাসিনা। কথাগুলো বললেন, বেনাপোল পোর্ট থানার বাহাদুরপুর ইউনিয়নের আওয়ামীলীগের প্রয়াত সভাপতি ও চেয়ারম্যান মিজানুর রহমান এর শোক স্মরন ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে মেয়র আশরাফুল আলম লিটন।

বুধবার বেলা ৫ টার সময় বাহাদুরপুর ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত শোক স্মরন সভায় সভাপতিত্ব করেন ইউনিয়নের সহ-সভাপতি আব্দুল ওহাব।

প্রধান অতিথি মেয়র আশরাফূল আলম লিটন বলেন, যার জীবন যৌবনের শ্রেষ্ঠ সময় ব্যায় করেছেন, এই জনপদের মানুষের সেবায়। তার গুরুত্ব পুর্ন সময় পরিবারকে না দিয়ে অর্থ উপর্জানের চিন্তা না করে এলাকার মানুষের দেখ ভাল করেছে সামগ্রীক দেখ ভাল করেছে তিনি হচ্ছেন মিজানুর রহমান। আজ সেই মানুষের স্মরন সভায় তাকে শ্রদ্ধা না করে তার স্মরন সভায় আসা আওয়ামীলীগ কর্মী কামালকে সাখারীপোতা বাজারে ২০ জন আওয়ামীলীগ বিদ্দেশী লোক ধরে মারপিট করেছে। ইট দিয়ে মাথা ফাটিয়ে দিয়েছে। এসব দানবদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ ভাবে প্রতিরোধ গড়ে তুলতে হবে। আজ শার্শার আওয়ামীলীগের রাজনীতিতে চলছে একদল পরিচ্ছন্ন দালালদের মাধ্যেমে। যাদের বিরুদ্ধে কিছু বলার নয়। তারা সকলে মেরুদন্ড বিহীন মানুষ। সকলকে মেরুদন্ড সোজা করে দাঁড়িয়ে এসব সন্ত্রাসদের প্রতিরোধ করতে হবে। জাতির জনক কখনো মানুষকে নিয়ন্ত্রন করতেন না। তিনি মানুষকে ভালাবসা দিয়ে সেবা দিয়ে মায়া দিয়ে ব্যাবহার দিয়ে তার জীবন যৌবন মানুষের জন্য উৎসর্গ করে গেছেন। তেমনি মিজানুর রহমানও ছিলেন একজন নির্লোভ মানুষ। মানুষের জন্য সারাটি জীবন কাজ করে গেছেন। মিজানুর রহামন এই ইউনিয়নে একাধারে ১৬ টি বছর বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ছিলেন। আজ শার্শায় প্রকৃত আওয়ামীলীগকে মামলা দিয়ে হামলা দিয়ে মারধর করে তবিত করে ফেলেছে এক শ্রেনীর আওয়ামীলীগ বিদ্দেশী দানব ধরনের রাজনৈতীক নেতা ।

এসময় উপস্থিত ছিলেন বেনাপোল পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত আহবায়ক আহসান উল্লাহ মাষ্টার, শার্শা উপজেলা আওয়ামীলগের যুগ্ম সাধারন সম্পাদক ফজলুল হক বকুল, সাংগঠনিক সম্পাদক আব্দুল মালেক, প্রচার সম্পাদক ইলিয়াছ আযম, উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, উপজেলা আওয়ামীলীগের বনও পরিবেশ বিষয়ক সম্পাদক শেখ সরোয়ার, কোষাধ্যা খোদাবক্স, বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওহাব, বেনাপোল পৌর কাউন্সিলর মিজানুর রহমান, আওয়ামীগ নেতা হাফিজুর রহমান সহ বাংলাদেশ আওয়ামীলীগের যুবলীগ, ছাত্রলীগ, সহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

অনুষ্ঠানটি পরিচলানা করেন যশোর জেলা আওয়ামী সাংস্কৃতিক ফোরামের কার্যকরি সদস্য জাকির হোসেন আলম।

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!