1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
কোন ষড়যন্ত্র কোন অপশক্তি আমাদের অগ্রযাত্রাকে রুখতে পারবে না - মেয়র আশরাফুল আলম লিটন - Dainikasharalo.com
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:২৭ অপরাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




কোন ষড়যন্ত্র কোন অপশক্তি আমাদের অগ্রযাত্রাকে রুখতে পারবে না —— মেয়র আশরাফুল আলম লিটন

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৭ এপ্রিল, ২০২২
  • ৪৯৪ বার পঠিত:

বেনাপোল প্রতিনিধিঃ
যশোর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন বলেছেন, আমাদের সামনের পথ চলার অগ্রযাত্রাকে কোন বাঁধা ঠেকাতে পারবে না। কারন এই জনপদের প্রতিটি মানুষ আমার আপনজন প্রিয়জন। আমি তাদের সাথে আগেও ছিলাম বর্তমানেও আছি ভবিষ্যাতেও থাকব, যতদিন বেঁচে থাকব তাদের সাথে থেকে আমি মৃত্যুবরন করতে চাই। কোন ষড়যন্ত্র কোন অপশক্তি আমাদের অগ্রযাত্রাকে গতিরোধ করতে পারবে না। আপনারা জানেন সম্প্রতি সময় ঘটে যাওয়া অনেক ঘটনায় অনেক ষড়যন্ত্র চলছে। যারা অন্যায়কারী তারা পালিয়ে বেড়ায় আর যারা মানুষকে ভালবাসে তারা মানুষের মাঝে থেকে সকল অন্যায়, অত্যাচার নির্যাতন এর জবাব দেয়। আপনারা এর আগেও দেখেছেন ২০১৮ সালে ধারাবাহিক ইফতারি দেওয়াকে কেন্দ্র করে রাতের আঁধারে বেনাপোল পৌর আওয়ামীলীগ অফিস ভাংচুর করে অনেক জিনিসপত্র চুরিও করে নিয়ে যায় ষড়যন্ত্র কারিরা। কথাগুলো বললেন বেনাপোল পৌর আওয়ামীলীগ অফিসে ধারাবাহিক ইফতার ও দোয়া মাহফিল অনুষ্টানে প্রধান অতিথি হিসাবে মেয়র আশরাফুল আলম লিটন।

বৃহস্পতিবার বেনাপোল পৌর আওয়ামীলীগ আয়োজিত বেনাপোল পৌর আওয়ামীলীগ দলীয় কার্যালয়ে প্রধান অতিথি মেয়র লিটন বলেন, যারা অন্যায় করে রাজনীতি করে তারা জাতির জনকের আদর্শকে মানে না। আমরা জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শ ধারন করি, লালন করি। সেই আদর্শে রাজনীতি করি। এতে যদি জেল জুলুল অত্যাচার নির্যাতন সহ্য করতে হয় তাহলেও আদর্শচ্যুত হবো না।

এসময় উপস্থিত ছিলেন শার্শা উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল মালেক, দপ্তর সম্পাদক আজিবর রহমান, সাবেক ছাত্রলীগের সভাপতি রুহুল কুদ্দুস ভুইয়া, যশোর জেলা আওয়ামী সাংস্কৃতি ফোরাম ( আসাফো) এর সিনিয়র সহসভাপতি এমদাদুল হক বকুল, কার্যকরি সদস্য জাকির হোসেন আলম, সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন, বেনাপোল পৌর আওয়ামী সাংস্কৃতিক ফোরামের সভাপতি রহমত আলী, আওয়ামীলীগ নেতা ইসরাইল সরদার, শুকুর আলী বেনাপোল পৌর ৯ নং ওয়ার্ডের সাধারন সম্পাদক আশাদুজ্জামান আশা, বেনাপোল ইউনিয়ন যুবলীগ নেতা সাহেব আলী প্রমুখ।

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!