1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
করোনা মহামারি দুর্যোগ মোকাবেলা এক যুদ্ধার নাম আহসান হাবিব - Dainikasharalo.com
মঙ্গলবার, ২৬ মার্চ ২০২৪, ০৩:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




করোনা মহামারি দুর্যোগ মোকাবেলা এক যুদ্ধার নাম আহসান হাবিব

  • প্রকাশিত : রবিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২১
  • ৭৩৬ বার পঠিত:

আশাদুজ্জামান আশাঃ
করোনা মহামারি দুর্যোগ এর সময় মানুষ যখন দিশেহারা তখন বেনাপোল চেকপোষ্ট ইমিগ্রেশনে যোগদান করেন ইমিগ্রেশন ওসি আহসান হাবিব। ওই সময় ছিল বেনাপোল চেকপোষ্ট এক আতঙ্কের নাম। কারন এই পথে ভারত গমনাগমন করেন বাংলাদেশ ভারত সহ বিভিন্ন দেশের মানুষ। সরকারী চাকরীজীবি কর্মকর্তারা তখন ভয়ে আতঙ্কে তাদের কর্তব্য পালন করেন ইমিগ্রেশন ও কাস্টমসে। ওসি আহসান হাবিব অত্যান্ত দক্ষতার সাথে এই ইমিগ্রেশন এর সার্বিক তত্বাবধায়ন করেন এক যোদ্ধা হিসাবে।

ইমিগ্রেশন দিয়ে ভারত থেকে আসা যাত্রীদের গত ২০২০ এর মার্চ থেকে সতর্কতা পালনের দিক নির্দেশনা দেয় সরকার। বাংলাদেশী যাত্রী যারা ওপারে আটকে ছিল তারা আসতে থাকে। এর মধ্যে অনেকে করোনা পজিটিভ নিয়েও আসে। ওসি আহসান হাবিব সকল ইমিগ্রেশন কর্মকর্তাদের এবং আগত যাত্রীদের সামাজিক দুরত্ব বজায় রেখে ইমিগ্রেশন এর আনুষ্ঠানিকতা শেষ করেন। আন্তর্জাতিক চেকপোষ্ট বেনাপোল ইমিগ্রেশন এতটা ভয়াবহ অবস্থা ধারন করে যে এখানকার অনেক কর্মকর্তার ও করোনা পজিটিভ ধরা পড়ে। তার মধ্যেও বসে নেই এই কর্মকর্তা। তিনি অত্যান্ত দক্ষতার সাথে দেড় বছরের অধিককার এই মহামারি দুর্যোগ মোকাবেলা করেন। এছাড়া ইমিগ্রেশন এলাকায় জিবানু নাশক ঔষধ ছিটানো এবং মাস্ক পরাও সকলকে নিশ্চিত করেন।

এ বিষয় ইমিগ্রেশন ওসি আহসান হাবিবের নিকট জানতে চাইলে তিনি বলেন, আমাকে রাষ্ট্র দায়িত্ব দিয়েছে এই সময়। আমি রাষ্ট্রের স্বার্থে আমার কর্মস্থলে দায়িত্ব পালন করে যাচ্ছি। যুদ্ধ ক্ষেত্র থেকে পালিয়ে তো দায়িত্ব পালন করা যায় না।




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!