1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
ইউপি নির্বাচনে বেনাপোলের পুটখালী ইউনিয়ন আলা’র প্রচার প্রচারণা - Dainikasharalo.com
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৫৯ অপরাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




ইউপি নির্বাচনে বেনাপোলের পুটখালী ইউনিয়ন আলা’র প্রচার প্রচারণা

  • প্রকাশিত : শুক্রবার, ৩ সেপ্টেম্বর, ২০২১
  • ৭১৭ বার পঠিত:
ইউপি নির্বাচনে বেনাপোলের পুটখালী ইউনিয়ন আলা’র প্রচার প্রচারণা

বেনাপোল প্রতিনিধিঃ
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে বেনাপোল পোর্ট থানার পুটখালী ইউনিয়নে চলছে ব্যপক প্রচার প্রচারণা। এই ইউনিয়ন পরিষদে এই প্রথম নির্বাচন প্রচারণায় নেমেছেন আলা উদ্দিন আলা। তিনি সকাল থেকে মোটর সাইকেল বহর নিয়ে দলীয় নেতা কর্মী এবং বর্ষীয়ান নেতাদের দোয়া কামনায় ঘুরছে ইউনিয়নব্যপি।
শুক্রবার আলাউদ্দিন আলার শতাধিক মোটর বহর পুটখালী সহ কয়েকটি জায়গায় প্রচার অভিযানে লিপ্ত হয়। এসময় তার সাথে আলাপ করলে সে জানায় আমি এবার নির্বাচন করার জন্য মাঠে নেমেছি। তবে আমাকে যদি আমার নেতা এমপি আফিল সাহেব নির্বাচনের অনুমতি দেয় তাহলে আমি নির্বাচন করব। এর আগে আমি জনগনের সমর্থনে মাঠে নেমে দোয়া নিচ্ছি। নির্বাচনে জয়ী হয়ে কি করবেন এমন প্রশ্নের জবাবে তিনি বলেন আমি এলাকার রাস্তা ঘাট সহ গরীব অসহায় মানুষের পাশে থেকে কাজ করতে চাই।

 

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!