1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
আবারও বেনাপোলে এনজিও কর্মীদের কিস্তি আদায়।। মেয়র লিটনের নির্দেশে বন্ধ - Dainikasharalo.com
সোমবার, ০৬ মে ২০২৪, ১২:০২ পূর্বাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




আবারও বেনাপোলে এনজিও কর্মীদের কিস্তি আদায়।। মেয়র লিটনের নির্দেশে বন্ধ

  • প্রকাশিত : বুধবার, ৩০ জুন, ২০২১
  • ৭০৬ বার পঠিত:
আবারও বেনাপোলে এনজিও কর্মীদের কিস্তি আদায়।। মেয়র লিটনের নির্দেশে বন্ধ

বেনাপোল প্রতিনিধিঃ
করোনা সংক্রামণ এর লকডাউন চলাকালীন সময় এবং সরকারের নির্দেশনার প্রতি বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে কিস্তি আদায় করছে এনজিও সংস্থা। বুধবার পৌর সভার ২ নং ওয়ার্ড নামাজগ্রামে ফতেমা বেগমের বাড়িতে কিস্তি আদায় করে বেসরকারী এনজিও সংস্থা আশা। এসময় বেনাপোল পৌর সভায় ওই কিস্তি আদায়ের সংবাদ গেলে তাৎক্ষনিক প্যানেল মেয়রকে ব্যবস্থা নিতে বলেন মেয়র আশরাফুল আলম লিটন।

পৌর প্যানেল মেয়র সাহাবুদ্দিন মন্টু তাৎক্ষনিক নামাজগ্রামের ওই বাড়িতে যেয়ে কিস্তি আদায় বন্ধ করে দেয়। আশা এনজিওর কর্মীকে প্যানেল মেয়র বলেন সরকার ঘোষনা দিয়েছে দুই মাসের মধ্যে কোন কিস্তি আদায় করা যাবে না। আপনি কেন এসেছেন? জবাবে ওই এনজিও কর্মী আব্দুস সালাম বলেন, আমরা অফিসে ম্যানেজারকে বলা সত্বেও সে আমাদের সাথে খারাপ আচারন করে মাঠে পাঠায় কিস্তি আদায় করতে।
স্থানীয়রা জানায় ওই গ্রামের আরো দুটি কেন্দ্রে কিস্তি আদায় চলছিল । এসময় কর্মীকে জবাবদীহিতার খবর পেয়ে অন্য কর্মীরা সেখান থেকে পালিয়ে যায়। এসময় উপস্থিত ছিলেন, বেনাপোল স্যানিটারি ইন্সপেক্টর রাশিদা আক্তার, স্বাস্থ্য সহকারী হাফিজুর রহমান ।

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!