1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
আওয়ামী কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট আফজাল হোসেনকে শার্শা উপজেলা আওয়ামীলীগের ফুলেল শুভেচ্ছা - Dainikasharalo.com
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৫২ পূর্বাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




আওয়ামী কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট আফজাল হোসেনকে শার্শা উপজেলা আওয়ামীলীগের ফুলেল শুভেচ্ছা

  • প্রকাশিত : মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১
  • ৬৪১ বার পঠিত:
আওয়ামী কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট আফজাল হোসেনকে শার্শা উপজেলা আওয়ামীলীগের ফুলেল শুভেচ্ছা

বেনাপোল প্রতিনিধিঃ
বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট আফজাল হোসেন বেনাপোল চেকপোষ্ট হয়ে স্বস্ত্রীক ভারত ভারত গমন করেন । এর আগে তিনি ঢাকা থেকে সকাল সাড়ে ৯ টার সময় যশোর বিমানবন্দর আসলে তাকে ফুলেল শুভেচ্ছা জানান শার্শা উপজেলা আাওয়ামীলীগের নেতা কর্মীরা। ঢাকা থেকে তার সফরসঙ্গী হয়ে আসেন যশোর জেলা আাওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন।

আওয়ামী কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট আফজাল হোসেনকে শার্শা উপজেলা আওয়ামীলীগের ফুলেল শুভেচ্ছা

মঙ্গলবার তিনি যশোর বিমান বন্দরে নামলে ফুলেল শুভেচ্ছা দেওয়ার সময় উপস্থিত ছিলেন যশোর জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য আহসান উল্লাহ মাস্টার, শার্শা উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও সাবেক উলাশী ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান শহিদুল আলম, প্রচার সম্পাদক্ ইলিয়াছ আযম, দপ্তর সম্পাদক আজিবর রহমান, যুব ও ক্রীড়া সম্পাদক কবির উদ্দিন তোতা, উপজেলা ভাইচ চেয়ারম্যান মেহেদী হাসান, বেনাপোল পৌর আওয়ামীলীগ এর সদস্য মোজাফফার হোসেন, পুটখালী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান গফফার সরদার, বেনাপোল পৌর প্যানেল মেয়র সাহাবুদ্দিন মন্টু, সাবেক ছাত্র নেতা রুহুল কুদ্দুস ভুইয়া, যশোর জেলা আওয়ামী সাংস্কৃতিক ফোরামের সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন, বেনাপোল ইউনিয়ন যুবলীগ নেতা সাহেব আলী, আওয়ামীলীগ নেতা আশরাফুল আলম বাটুল, মিজানুর রহমান , আবু তাহের বাবলু প্রমুখ।

বেলা সাড়ে ১১ টার সময় যশোর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন বেনাপোল ইমিগ্রেশন এর আনুষ্ঠানিকতা শেষে নোম্যান্সল্যান্ডে বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট আফজাল হোসেন ও তার সহধর্মীকে বিদায় জানান। এসময় বেনাপোল কাস্টমস হাউজের অতিরিক্ত কমিশনার ড. নেয়ামুল ইসলাম উপস্থিত ছিলেন।

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!