1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
আওয়ামীলীগ নেতা হাফিজুর এর মৃত্যুতে বেনাপোল পৌর কাউন্সিলার রাশেদ আলীর শোক - Dainikasharalo.com
রবিবার, ০৫ মে ২০২৪, ১০:২৪ অপরাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




আওয়ামীলীগ নেতা হাফিজুর এর মৃত্যুতে বেনাপোল পৌর কাউন্সিলার রাশেদ আলীর শোক

  • প্রকাশিত : সোমবার, ২ আগস্ট, ২০২১
  • ৬৩৯ বার পঠিত:
আওয়ামীলীগ নেতা হাফিজুর এর মৃত্যুতে বেনাপোল পৌর কাউন্সিলার রাশেদ আলীর শোক

বেনাপোল প্রতিনিধিঃ
বেনাপোল বাহাদুরপুর ইউনিয়ন এর ১ নং ওয়ার্ড যুবলীগের সাধারন সম্পাদক হাফিজুর রহমান (৪৫) ইন্তেকাল করেছেন ( ইন্না লিল্লাহে ওয়া ইন্না লিল্লাহে রাজেউন)। সে করোনায় আক্রান্ত অবস্থায় খুলনা একটি হাসপাতালে ভর্তি হয় প্রায় ১০ দিন আগে। আজ ভোর বেলায় সে মারা যান। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বেনাপোল পৌর কাউন্সিলার রাশেদ আলী।
হাফিজুর রঘুনাথপুর গ্রামের আব্দুল মান্নানের ছেলে।
হাফিজুর রহমানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে রাশেদ আলী বলেছেন সে একজন আওয়ামীলীগের নিবেদিত কর্মী ছিলেন। তার মৃত্যুতে দলের অনেক ক্ষতি হলো। আমি তার জান্নাত কামনা করছি।




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!