1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
৩০ লাখ টাকার নকল ওষুধ, শাড়ি, থ্রিপসহ একটি কাভার্ডভ্যান আটক করেছে বেনাপোল কাস্টমস - Dainikasharalo.com
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৩:১১ পূর্বাহ্ন
শিরোনাম:
যশোরিয়ান ব্লাড ফাউন্ডেশন এর উদ্দেগে ব্লাড গ্রুপ ও মেডিকেল ক্যাম্পেইন আয়োজন ​আমাদের বেতন ভাতা পোশাক সব কিছু জনগনের ট্যাক্সের টাকায় — এসপি প্রলয় কুমার জোয়ার্দার ছাত্রীদের তোপের মুখে জবির হল খোলা রাখার সিদ্ধান্ত বেনাপোল চেকপোষ্ট কাস্টমস থেকে ১,৭০,০০০মার্কিন ডলার সহ দুইজন আটক বেনাপোল চেকপোষ্ট থেকে বিপুল পরিমান মার্কিন ডলার সহ দুই জন আটক দূর্গাপূজায় সম্প্রীতি নষ্ট করলে কঠোর ব্যবস্থা শার্শায় প্রেমিকের সাথে কিশোরী আটকের পর গণধর্ষনের অভিযোগে গ্রেফতার ২ কয়রায় গবাদিপশুর অবাধ বিচরণে ঘটছে দুর্ঘটনা, জনমনে অশান্তি  সাফে ইতিহাস গড়ে বীরবেশে দেশে চ্যাম্পিয়ন মেয়েরা শিশুদের উন্নয়নে কাজ করছে নড়াইল চাইল্ড ফোরাম




৩০ লাখ টাকার নকল ওষুধ, শাড়ি, থ্রিপসহ একটি কাভার্ডভ্যান আটক করেছে বেনাপোল কাস্টমস

  • প্রকাশিত : বুধবার, ২৫ আগস্ট, ২০২১
  • ১০৭ বার পঠিত:

বেনাপোল প্রতিনিধি
বেনাপোল স্থলবন্দরের সিজিসি ৯ গেট এলাকা থেকে ৩০ লাখ টাকার বাংলাদেশী ও ভারতীয় নকল ওষুধ, শাড়ি, থ্রিপিসসহ একটি কাভার্ডভ্যান আটক করেছে বেনাপোল কাস্টমসের ইনভেজটিকেশন রিসার্স ম্যানেজমেন্ট (আইআরএম) টিমের সদস্যরা।
বুধবার (২৫ আগস্ট) দুপুরে উপ কমিশনার এস এম শামীমুর রহমানের নেতৃত্বে এ এ চালানটি আটক করা হয়।
কাস্টম হাউস সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, একটি কাভার্ডভ্যানে (ঢাকা মেট্রো ন-১৩-৬৪০৮) বিপুল পরিমাণ নকল ওষুধ, শাড়ি ও থ্রিপিস সিজিসি ৯ নং গেট এলাকায় রয়েছে। এমন সংবাদের ভিত্তিতে উপ কমিশনার এস এম শামিমুর রহমানের নেতৃত্বে আইআরএম একটি টিম সেখানে অভিযান চালিয়ে কাভার্ডভ্যানটি আটক করে। পরে তল্লাশি চালিয়ে কাভার্ডভ্যান থেকে শাড়ি, থ্রিপিস ও বিপুল পরিমাণ নকল ভারতীয় ওষুধ পাওয়া যায়। আটকের সময় গাড়ির ড্রাইভার ও হেলপার পালিয়ে যায়। এদের আটক করার চেস্টা চলছে।
বেনাপোল কাস্টম হাউজের উপ কমিশনার এসএম শামীমুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বন্দরের মধ্যে কাভার্ডভ্যানটির গতিবিধি সন্দেহ হলে আটক করা হয়। এ পণ্যের কোন সরকারি ট্রাক্স পরিশোধ বা বিল অব এন্ট্রির কাগজপত্র পাওয়া যায়নি। প্রাথমিক ভাবে আটক পণ্যের মূল্য প্রায় ৩০ লাখ টাকা। যে ওষুধগুলো পাওয়া গেছে সেগুলো নকল ও বাংলাদেশে পাওয়া যায়। ভারত থেকে এ জাতীয় ওষুধ আমদানি করা হয় না। সরকারি শুল্ক ফাঁকি ও চোরাচালানী প্রতিহত করতে বেনাপোল আইআরএম টিম সব সময় সজাগ রয়েছে বলে তিনি জানান।

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com