1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
৩০ লাখ টাকার নকল ওষুধ, শাড়ি, থ্রিপসহ একটি কাভার্ডভ্যান আটক করেছে বেনাপোল কাস্টমস - Dainikasharalo.com
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৬:৪২ অপরাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




৩০ লাখ টাকার নকল ওষুধ, শাড়ি, থ্রিপসহ একটি কাভার্ডভ্যান আটক করেছে বেনাপোল কাস্টমস

  • প্রকাশিত : বুধবার, ২৫ আগস্ট, ২০২১
  • ৫৮৬ বার পঠিত:

বেনাপোল প্রতিনিধি
বেনাপোল স্থলবন্দরের সিজিসি ৯ গেট এলাকা থেকে ৩০ লাখ টাকার বাংলাদেশী ও ভারতীয় নকল ওষুধ, শাড়ি, থ্রিপিসসহ একটি কাভার্ডভ্যান আটক করেছে বেনাপোল কাস্টমসের ইনভেজটিকেশন রিসার্স ম্যানেজমেন্ট (আইআরএম) টিমের সদস্যরা।
বুধবার (২৫ আগস্ট) দুপুরে উপ কমিশনার এস এম শামীমুর রহমানের নেতৃত্বে এ এ চালানটি আটক করা হয়।
কাস্টম হাউস সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, একটি কাভার্ডভ্যানে (ঢাকা মেট্রো ন-১৩-৬৪০৮) বিপুল পরিমাণ নকল ওষুধ, শাড়ি ও থ্রিপিস সিজিসি ৯ নং গেট এলাকায় রয়েছে। এমন সংবাদের ভিত্তিতে উপ কমিশনার এস এম শামিমুর রহমানের নেতৃত্বে আইআরএম একটি টিম সেখানে অভিযান চালিয়ে কাভার্ডভ্যানটি আটক করে। পরে তল্লাশি চালিয়ে কাভার্ডভ্যান থেকে শাড়ি, থ্রিপিস ও বিপুল পরিমাণ নকল ভারতীয় ওষুধ পাওয়া যায়। আটকের সময় গাড়ির ড্রাইভার ও হেলপার পালিয়ে যায়। এদের আটক করার চেস্টা চলছে।
বেনাপোল কাস্টম হাউজের উপ কমিশনার এসএম শামীমুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বন্দরের মধ্যে কাভার্ডভ্যানটির গতিবিধি সন্দেহ হলে আটক করা হয়। এ পণ্যের কোন সরকারি ট্রাক্স পরিশোধ বা বিল অব এন্ট্রির কাগজপত্র পাওয়া যায়নি। প্রাথমিক ভাবে আটক পণ্যের মূল্য প্রায় ৩০ লাখ টাকা। যে ওষুধগুলো পাওয়া গেছে সেগুলো নকল ও বাংলাদেশে পাওয়া যায়। ভারত থেকে এ জাতীয় ওষুধ আমদানি করা হয় না। সরকারি শুল্ক ফাঁকি ও চোরাচালানী প্রতিহত করতে বেনাপোল আইআরএম টিম সব সময় সজাগ রয়েছে বলে তিনি জানান।

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!