1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
২১ আগষ্ট গ্রানেড হামলা দিবস ২০২১ উপলক্ষে বেনাপোলে দোয়া ও আলোচনা অনুষ্ঠান - Dainikasharalo.com
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০১:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম:
যশোরিয়ান ব্লাড ফাউন্ডেশন এর উদ্দেগে ব্লাড গ্রুপ ও মেডিকেল ক্যাম্পেইন আয়োজন ​আমাদের বেতন ভাতা পোশাক সব কিছু জনগনের ট্যাক্সের টাকায় — এসপি প্রলয় কুমার জোয়ার্দার ছাত্রীদের তোপের মুখে জবির হল খোলা রাখার সিদ্ধান্ত বেনাপোল চেকপোষ্ট কাস্টমস থেকে ১,৭০,০০০মার্কিন ডলার সহ দুইজন আটক বেনাপোল চেকপোষ্ট থেকে বিপুল পরিমান মার্কিন ডলার সহ দুই জন আটক দূর্গাপূজায় সম্প্রীতি নষ্ট করলে কঠোর ব্যবস্থা শার্শায় প্রেমিকের সাথে কিশোরী আটকের পর গণধর্ষনের অভিযোগে গ্রেফতার ২ কয়রায় গবাদিপশুর অবাধ বিচরণে ঘটছে দুর্ঘটনা, জনমনে অশান্তি  সাফে ইতিহাস গড়ে বীরবেশে দেশে চ্যাম্পিয়ন মেয়েরা শিশুদের উন্নয়নে কাজ করছে নড়াইল চাইল্ড ফোরাম




২১ আগষ্ট গ্রানেড হামলা দিবস ২০২১ উপলক্ষে বেনাপোলে দোয়া ও আলোচনা অনুষ্ঠান

  • প্রকাশিত : শনিবার, ২১ আগস্ট, ২০২১
  • ১১৬ বার পঠিত:
২১ আগষ্ট গ্রানেড হামলা দিবস ২০২১ উপলক্ষে বেনাপোলে দোয়া ও আলোচনা অনুষ্ঠান

বেনাপোল প্রতিনিধিঃ
২০০৪ সালের ২১ আগস্ট ঢাকার বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে তৎকালীন বিরোধীদলীয় নেত্রী ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার সমাবেশে গ্রানেড হামলায় নিহতদের স্মরনে বেনাপোলে আলোচনা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শনিবার বেলা ১১ টার সময় বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ শার্শা উপজেলা কমান্ড এর আয়োজনে বেনাপোল রেল সড়কে মুক্তিযোদ্ধা ভবনে এ সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাফফার হোসেন।

দোয়া ও আলোচানা সভায় বক্তারা বলেন সেদিন শুধু গ্রানেড হামলাই নয়, সেদিন শেখ হাসিনার গাড়ি লক্ষ্য করেও চালানো হয় ছয়টি গুলি। অল্পের জন্য প্রাণে বেঁচে গেলেও তিনি আহত হন, তাঁর শ্রবণশক্তি চিরদিনের মতো ক্ষতিগ্রস্ত হয়। এছাড়া ওই হামলায় সেদিন ২২ জন নেতা কর্মী নিহত হয়। তাদের ক্ষত বিক্ষত লাশ পড়ে থাকে বঙ্গববন্ধু অ্যাভিনিউয়ে। নিহতদের স্মরনে দোয়া ও মোনাজাত করা হয় এবং তাদের আত্নার শান্তি কামনা করা হয়। বক্তরা আরো বলেন শেখ হাসিনাকে হত্যার জন্য প্রায় ১৯ বার চেষ্টা করে ব্যর্থ হয়েছে সন্ত্রাসীরা। খালেদা সরকারের আমলে এ বর্বর হামলা চালানো হয় বলেও তারা মন্তব্য করেন। সেদিন ওই নিহত ২২ জন এর মধ্যে নিহত হয় প্রায়ত রাষ্ট্রপতি জিল্লুর রহমানের সহধর্মীনি ও তৎকালীন বাংলাদেশ আওয়ামীলীগ মহিলালীগের সভানেত্রী আইভি রহমান।

এ সময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ৪ নং বেনাপোল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বজলুর রহমান, উপস্থিত ছিলেন ডিহি ইউনিয়ন কমান্ডার বীর মুক্তিযোদ্ধা নুর ইসলাম, লক্ষনপুর ইউনিয়ন কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাদের, বাহাদুরপুর ইউনিয়ন কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ওয়াজেদ আলী, বেনাপোল ইউনিয়ন কমান্ডার বীর মুক্তিযোদ্ধা শাহআলম, কায়বা ইউনিয়ন কমান্ডার বীর মুক্তিযোদ্ধা শওকত আলী, বাগআঁচড়া ও গোগা ইউনিয়ন কমান্ডার বীর মুক্তিযোদ্ধা কালু মিয়া, উলাশী ও শার্শা ইউনিয়ন কমান্ডার বীর মুক্তিযোদ্ধা বজলুর রহমান । এছাড়াও উপস্থিত ছিলেন শার্শা উপজেলার ৬০ জন বীর মুক্তিযোদ্ধা।

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com