1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
হেলথ স্কিনিং সেন্টার নির্মানের জন্য স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক সেব্রিনার বেনাপোল পরিদর্শন - Dainikasharalo.com
শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৫:১৪ পূর্বাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




হেলথ স্কিনিং সেন্টার নির্মানের জন্য স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক সেব্রিনার বেনাপোল পরিদর্শন

  • প্রকাশিত : বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১
  • ৪৭০ বার পঠিত:

বেনাপোল প্রতিনিধিঃ
স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (উন্নয়ন) ও সাবেক রোগতত্ব,রোগ নিয়ন্ত্রণ ও গবেষনা ইনিষ্টিটিউটের ( আইইডিসিআর) পরিচালক মীরজাদী সেব্রিনা ফোরা স্থল বন্দর বেনাপোল চেকপোষ্ট ও তালশালী মাও শিশু হাসপাতালটি পরিদর্শন করেছেন। বুধবার সকাল ১০ টার সময় তিনি বেনাপোল চেকপোষ্টে একটি ইন্টারন্যাশনাল হেলথ স্কিনিং ও হেলথ সেন্টার নির্মানের জন্য জায়গা দেখার জন্য পরিদর্শনে আসেন।

শার্শা বুরুজ বাগান স্বাস্থ্য কেন্দ্রের পরিবার পরিকল্পনা অফিসার ডাক্তার ইউসুফ আলী জানান, বেনাপোলে একটি আন্তর্জাতিক চেকপোষ্ট। এ পথে দেশী বিদেশী পর্যটকরা ও ব্যবসায়িরা ভারত যাতায়াত করে থাকে। এর জন্য এসব ভ্রমনকারীদের রোগ নির্নয় করার জন্য বেনাপোলে প্রয়োজন একটি হেলথ স্কিনিং সেন্টার। এ উপলে ঢাকা থেকে স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক মীরজাদী সেব্রিনা ফোরা বেনাপোলে পরিদর্শনে আসেন। শার্শা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের ও বেনাপোল ইমিগ্রেশন এর স্বাস্থ্য বিভাগ তাকে কাস্টমস চেকপোষ্টের একটি জায়গা দেখান হেলথ সেন্টার নির্মানের জন্য। ইউসুফ আলী আরো বলেন কাস্টমস এর জায়গাটি মহাপরিচালকের পছন্দ হয়েছে। তবে তা আলাপ আলোচনার মধ্যে দিয়ো এগোতে হবে।

বেনাপোল প্রেসকাবের সাবেক সাধারণ সম্পাদক বকুল মাহবুব অতিরিক্ত মহাপরিচালক এর কাছে বেনাপোল স্থল বন্দরের গুরুত্ব উলে­খ ও জনসংখ্যা উলে­খ করে একটি হাসপাতালের দাবি জানান ও বেনাপোলের তালশারী নামক গ্রামে একটি ১০ সয্যা বিশিষ্ট হাসপাতাল নির্মান হলেও তা আজো চালু হয়নি জানালে ওই হাসপাতালটি আগত কর্মকর্তারা পরিদর্শন করেন।
এসময় উপস্থিত ছিলেন, স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত সচিব ( নির্মান) মোঃ সাইদুর রহমান, বেনাপোল স্থল বন্দরের উপ-পরিচালক আব্দুল জলিল, পোর্ট থানা ওসি মামুন খান, ইমিগ্রেশন ওসি মোহাম্মাদ রাজু প্রমুখ।

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!