1. [email protected] : admin2021 :
  2. [email protected] : AKASH :
  3. [email protected] : anisur : anisur rohman
  4. [email protected] : [email protected] :
হেলথ স্কিনিং সেন্টার নির্মানের জন্য স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক সেব্রিনার বেনাপোল পরিদর্শন - Dainikasharalo.com
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ১০:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম:
কয়রা উপজেলায় আশ্রয়ন প্রকল্পের রাস্তার বেহাল দশা বেনাপোল বন্ধন ব্লাড ফাউন্ডেশন এর ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন বেনাপোল সীমান্ত থেকে পিস্তল,গুলি,ম্যাগজিন সহ আটক ০১ বেনাপোলে ০৩ মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার শার্শার জামতলা বাজারে মায়া ডিজিটাল ষ্টোডিওতে ভয়াবহ অগ্নিকাণ্ড বেনাপোলে পুলিশের অভিযানে ভারতীয় গাঁজা সহ আটক ৩ প্রকাশিত সংবাদের প্রতিবাদ বেনাপোলে সাংবাদিকদের সাথে বিজিবির মত বিনিময় সভা যশোরিয়ান ব্লাড ফাউন্ডেশন এর উদ্দেগে ব্লাড গ্রুপ ও মেডিকেল ক্যাম্পেইন আয়োজন ​আমাদের বেতন ভাতা পোশাক সব কিছু জনগনের ট্যাক্সের টাকায় — এসপি প্রলয় কুমার জোয়ার্দার




হেলথ স্কিনিং সেন্টার নির্মানের জন্য স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক সেব্রিনার বেনাপোল পরিদর্শন

  • প্রকাশিত : বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১
  • ৫৪ বার পঠিত:

বেনাপোল প্রতিনিধিঃ
স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (উন্নয়ন) ও সাবেক রোগতত্ব,রোগ নিয়ন্ত্রণ ও গবেষনা ইনিষ্টিটিউটের ( আইইডিসিআর) পরিচালক মীরজাদী সেব্রিনা ফোরা স্থল বন্দর বেনাপোল চেকপোষ্ট ও তালশালী মাও শিশু হাসপাতালটি পরিদর্শন করেছেন। বুধবার সকাল ১০ টার সময় তিনি বেনাপোল চেকপোষ্টে একটি ইন্টারন্যাশনাল হেলথ স্কিনিং ও হেলথ সেন্টার নির্মানের জন্য জায়গা দেখার জন্য পরিদর্শনে আসেন।

শার্শা বুরুজ বাগান স্বাস্থ্য কেন্দ্রের পরিবার পরিকল্পনা অফিসার ডাক্তার ইউসুফ আলী জানান, বেনাপোলে একটি আন্তর্জাতিক চেকপোষ্ট। এ পথে দেশী বিদেশী পর্যটকরা ও ব্যবসায়িরা ভারত যাতায়াত করে থাকে। এর জন্য এসব ভ্রমনকারীদের রোগ নির্নয় করার জন্য বেনাপোলে প্রয়োজন একটি হেলথ স্কিনিং সেন্টার। এ উপলে ঢাকা থেকে স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক মীরজাদী সেব্রিনা ফোরা বেনাপোলে পরিদর্শনে আসেন। শার্শা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের ও বেনাপোল ইমিগ্রেশন এর স্বাস্থ্য বিভাগ তাকে কাস্টমস চেকপোষ্টের একটি জায়গা দেখান হেলথ সেন্টার নির্মানের জন্য। ইউসুফ আলী আরো বলেন কাস্টমস এর জায়গাটি মহাপরিচালকের পছন্দ হয়েছে। তবে তা আলাপ আলোচনার মধ্যে দিয়ো এগোতে হবে।

বেনাপোল প্রেসকাবের সাবেক সাধারণ সম্পাদক বকুল মাহবুব অতিরিক্ত মহাপরিচালক এর কাছে বেনাপোল স্থল বন্দরের গুরুত্ব উলে­খ ও জনসংখ্যা উলে­খ করে একটি হাসপাতালের দাবি জানান ও বেনাপোলের তালশারী নামক গ্রামে একটি ১০ সয্যা বিশিষ্ট হাসপাতাল নির্মান হলেও তা আজো চালু হয়নি জানালে ওই হাসপাতালটি আগত কর্মকর্তারা পরিদর্শন করেন।
এসময় উপস্থিত ছিলেন, স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত সচিব ( নির্মান) মোঃ সাইদুর রহমান, বেনাপোল স্থল বন্দরের উপ-পরিচালক আব্দুল জলিল, পোর্ট থানা ওসি মামুন খান, ইমিগ্রেশন ওসি মোহাম্মাদ রাজু প্রমুখ।

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com