1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
শুল্ক ফাঁকি দিয়ে পাচারের অভিযোগে শার্শার নাভারন বাজার থেকে ৬১ লাখ টাকার ভারতীয় পণ্য, একটি কাভার্ড ভ্যান সহ একজন আটক ১ - Dainikasharalo.com
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৩:১৪ পূর্বাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




শুল্ক ফাঁকি দিয়ে পাচারের অভিযোগে শার্শার নাভারন বাজার থেকে ৬১ লাখ টাকার ভারতীয় পণ্য, একটি কাভার্ড ভ্যান সহ একজন আটক ১

  • প্রকাশিত : সোমবার, ১৯ জুলাই, ২০২১
  • ৬৩৪ বার পঠিত:
শুল্ক ফাঁকি দিয়ে পাচারের অভিযোগে শার্শার নাভারন বাজার থেকে ৬১ লাখ টাকার ভারতীয় পণ্য, একটি কাভার্ড ভ্যান সহ একজন আটক ১

শুল্ক ফাঁকি দিয়ে পাচারের অভিযোগে শার্শার নাভারন বাজার থেকে ৬১ লাখ টাকার ভারতীয় পণ্য, একটি কাভার্ড ভ্যান সহ একজন আটক ১
বেনাপোল প্রতিনিধিঃ
ভারত থেকে আমদানি পণ্যর অন্তরালে শুল্ক ফাঁকি দিয়ে ৬১,৫০,০০০ টাকার বিভিন্ন প্রকার মালামাল সহ একটি কাভার্ড ভ্যান আটক করেছে বর্ডারগার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। এ সময় ওই সব পণ্য পাচারের অভিযোগে ইস্রাফিল (২২) নামে একজনকে আটক করা হয়। শুল্ক ফাঁকি দেওয়া মালালের মধ্যে ছিল শাড়ি, শেরওয়ানী, জর্দা, কারেন্ট জাল, ঔষধ, ও কসমেটিক্স। শনিবার রাত্রে শার্শার নাভারন বাজার থেকে অবৈধ এ ভারতীয় পণ্যর চালনটি আটক হয়।

আটককৃত ব্যক্তি বেনাপোল পোর্ট থানার গাতিপাড়া গ্রামের কামাল হোসেনের ছেলে।

যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে, কর্নেল সেলিম রেজা বলেন গোপন সংবাদের ভিত্তিতে নাভারন এলাকায় অভিযান পরিচালনা করে ৬১,৫০,০০০ টাকার বিপুল পরিমান ভারতীয় পণ্য আটক করা হয়। আটককৃত পণ্যর মধ্যে ছিল ৬০ পিস ভারতীয় উন্নতমানের শাড়ী, শেরওয়ানী ৯০০ টি, জর্দ্দা ২৫০ কৌটা, কারেন্ট জাল ১৩৮ কেজি, বিভিন্ন প্রকার ঔষধ ৫১০০০ পাতা, বিভিন্ন প্রকার হোমিও ঔষধ ১১৪৬ বোতল, বিভিন্ন প্রকার কসমেটিক্স সামগ্রী ও ০১ টি কাভার্ড ভ্যান। এসব পণ্য শুল্ক ফাঁকি দিয়ে পাচার করা হচ্ছিল। আটককৃত আসামির বিরুদ্ধে সরকারের রাজস্ব ফাঁকি দিয়ে আমাদনি পণ্যর মধ্যে পণ্য পাচারের অভিযোগে মামলা করা হবে।

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!