1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
শার্শা সীমান্ত থেকে পিস্তল, গুলি, ম্যাগজিন উদ্ধার - Dainikasharalo.com
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:৫৭ অপরাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




শার্শা সীমান্ত থেকে পিস্তল, গুলি, ম্যাগজিন উদ্ধার

  • প্রকাশিত : সোমবার, ১৮ অক্টোবর, ২০২১
  • ৫৩১ বার পঠিত:

বেনাপোল প্রতিনিধি :
যশোরের শার্শা উপজেলার গোগা সীমান্ত এলাকা থেকে পিস্তল, গুলি, ম্যাগজিন ও ২০ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। সোমবার (১৮ অক্টোবর ভোরে সীমান্তের একটি মাঠ থেকে এসব উদ্ধার করা হয়। তবে এ ঘটনায় কাউকে আটক করতে পারেনি বিজিবি।
খুলনা ২১ বিজিবি ব্যাটালিয়নের গোগা ক্যাম্পের সুবেদার সালে আহম্মেদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে গোগা বিওপির টহল কমান্ডার হাবিলদার মোঃ দবির উদ্দিনের নেতৃত্বে বিজিবি সদস্যরা সীমান্তের বাংলাদেশ অভ্যন্তরে কালিয়ানি গ্রামের একটি মাঠের মধ্যে অভিযান চালায়। এ সময় চোরাচালানীরা বিজিবি‘র উপস্থিতি টের পালিয়ে একটি ব্যাগ ফেলে পালিয়ে যায়। ব্যাগ খুলে তার মধ্যে একটি পিস্তল, দুই রাউন্ড গুলি, দুইটি ম্যাগজিন ও ২০ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করে। উদ্ধারকৃত অস্ত্র গুলি ম্যাগজিন ও ফেন্সিডিল শার্শা থানায় হস্তান্তরের প্রক্রিয়াধীন রয়েছে বলে তিনি জানান।

 

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!