1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
শার্শা সদর ইউনিয়নে নৌকা প্রতিকের চেয়ারম্যান প্রার্থী কবির উদ্দিন তোতার পথসভায় মেয়র লিটন - Dainikasharalo.com
রবিবার, ২৪ মার্চ ২০২৪, ১২:১৬ অপরাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




শার্শা সদর ইউনিয়নে নৌকা প্রতিকের চেয়ারম্যান প্রার্থী কবির উদ্দিন তোতার পথসভায় মেয়র লিটন

  • প্রকাশিত : সোমবার, ২২ নভেম্বর, ২০২১
  • ৫১৭ বার পঠিত:

স্টাফ রিপোর্টার ঃ যশোর জেলা আাওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক ও বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন বলেছেন, মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা নিজে যাকে নৌকা প্রদান করেছে তাদের ভোট দিতে হবে। নৌকা আমাদের বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় প্রতীক। আওয়ামীলীগ পরিচয়ে যারা নৌকার বিরোধিতা করবে তারা বাংলাদেশ আওয়ামীলীগের কর্মী হতে পারে না। এছাড়া যারা সম্পদ লুন্ঠন করে আর যাই হোক তারা মানুষের সেবা করতে পারে না।
গত ১০ বছরে আওয়ামীলীগের নাম ভাঙ্গিয়ে আপনারা আঙ্গুল ফুলে কলা গাছ হয়েছেন। আমরা কোন অন্যায় অত্যাচার-জুলমবাজদের কাছে মাথা নত করব না। আওয়ামীলীগের খেয়ে আওয়ামীলীগের নামে পোষ্টার বেনার ফেস্টুন টানিয়ে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী হিসাবে নির্বাচনে অংশ নিয়ে আওয়ামী নেতা কর্মীদের উপর অন্যায় অত্যাচার এবং সহিংস ঘটনা ঘটাবেন তা মেনে নেওয়া যাবে না। এর সমুচিত শিা আপনাদের দেওয়া হবে। এখনও সময় আছে জননেত্রীর নৌকা প্রতীকের উপর প্রদ্ধা রেখে কাজ করুন। রোববার সকালে ১১ টার সময় নাভারন যাদবপুর গ্রামে মাদ্রাসা মাঠে নৌকা মার্কার প্রার্থী কবির উদ্দিন আহমেদ তোতার নির্বাচনী পথ সভায় প্রধান অতিথি বক্তব্যে তিনি এ কথা বলেন ।
এসময় তিনি নেতাকর্মী ও সমর্থকদের সাথে নিয়ে ইউনিয়নের নাভারণ রেলবাজার, শান্তিপুর পাড়া, ডগের বাগান, রেললাইন পাড়া, যাদবপুর গ্রামসহ বিভিন্ন পাড়া-মহল্লার নৌকা প্রতিকে ভোট চেয়ে ব্যাপক গণসংযোগ করেন। গণসংযোগ কালে তিনি ইউনিয়নবাসীর সমার্থন, দোয়া ও নৌকা প্রতিকে ভোট প্রার্থনা করেন।
এসময় উপস্থিত ছিলেন, শার্শা উপজেলা আওয়ামীলী যুবলীগের সহ-সভাপতি রহুল কুদ্দুস ভুইয়ার সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, শার্শা উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, বীর মুক্তিযোদ্ধা বজলুর রহমান, শার্শা উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক ইলিয়াছ আযম, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক শেখ সরোয়ার, অর্থ বিষয়ক সম্পাদক খোদাবক্স, নজরুল ইসলাম, যুবলীগ নেতা মনিরুজ্জামান সোনা, সেলিম রেজা, আব্দুল হান্নান হান্নু, তরিকুল ইসলাম ঝন্টু, মাহবুর রহমান মিন্টু, আলিমুজ্জামান, শার্শা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শাহরিয়ার আলম বাদল, সহ-সভাপতি ইমরান হোসেন ইমু ও আশরাফুজ্জামান সম্রাট এবং বিভিন্ন ওর্য়াড আওয়ামীলীগের, যুবলীগ ও ছাত্রলীগের অঙ্গসংগঠনের বিভিন্ন নেতা কর্মীসহ সর্বস্তরের জনসাধারণ #




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!