1. [email protected] : admin2021 :
  2. [email protected] : AKASH :
  3. [email protected] : anisur : anisur rohman
  4. [email protected] : [email protected] :
শার্শা উপজেলা ক্ষতিগ্রস্থদের মাঝে প্রণোদনা এসএমই ঋন এর শুভ উদ্বোধন - Dainikasharalo.com
বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:৫৩ অপরাহ্ন




শার্শা উপজেলা ক্ষতিগ্রস্থদের মাঝে প্রণোদনা এসএমই ঋন এর শুভ উদ্বোধন

  • প্রকাশিত : রবিবার, ১ আগস্ট, ২০২১
  • ৩৯০ বার পঠিত:

বেনাপোল প্রতিনিধি :
যশোরের শার্শায় কোভিড-১৯ এ ক্ষতিগ্রস্ত পল্লী উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রী ঘোষিত প্রণোদনা এসএমই ঋণ বিতরণের শুভ উদ্বোধন করা হয়েছে। রবিবার বেলা ১১টার সময় উপজেলা কমপ্লেক্স অডিটোরিয়ামে উপজেলা প্রশাসন ও বিআরডিবি শার্শা, যশোরের আয়োজনে এই কার্যক্রমের উদ্বোধন করা হয়।

এসেছে পল্লীর শুভদিন, বিআরডিবি দিচ্ছে এসএমই ঋণ, এবং বিআরডিবি থেকে এসএমই ঋণ নিন, দেশের উৎপাদন বৃদ্ধিতে অবদান রাখুন, এই প্রতিপাদ্যে উপজেলা প্রশাসনের সমন্নয়ে বিআরডিবি উপজেলার প্রান্তিক কৃষক ও কোভিড-১৯ এ ক্ষতিগ্রস্ত অসহায় মানুষের মাঝে বিভিন্ন প্রণোদনা সহায়তা প্রদাণ করে। প্রণোদনার মধ্যে ছিলো সেলাই মেশিন, সিলিং ফ্যান, হুইল চেয়ার, কৃষি যন্ত্রাংশ, বাইসাইকেল, স্কুলের বেঞ্চ, ফুটবল, কেরামবোর্ড, ভলিবল, দাবা, ডেঙ্গু নিধন ঔষুধ, মেয়েদের বয়স সন্ধি উপকরন, পঙ্গুদের জন্য ক্রেষ্ট সহ অন্যান্য উপকরণ। এছাড়া ৩৫ জন সদস্যকে ৩১ লাখ ৪০ হাজার টাকার প্রণোদনা ঋন দেওয়া হয়।

অনুষ্ঠানে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ৮৫, যশোর-১এর সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দীন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সিরাজুল হক মঞ্জু, যশোর বিআরডিবি কর্মকর্তা মো: কামরুজ্জামান, উপজেলা নির্বাহী অফিসার মীর আলিফ রেজা,বিআরডিবি শার্শা উপজেলা অফিসার মোঃ আবু বিল্লাল শার্শা থানা অফিসার ইনচার্জ (ওসি) বদরুল আলম সহ বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ।

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!