1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
শার্শা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক প্রয়াত নুরুজ্জামান এর শোক স্মরন ও দোয়া অনুষ্ঠিত - Dainikasharalo.com
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০২:২৩ পূর্বাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




শার্শা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক প্রয়াত নুরুজ্জামান এর শোক স্মরন ও দোয়া অনুষ্ঠিত

  • প্রকাশিত : বুধবার, ৭ সেপ্টেম্বর, ২০২২
  • ২৮৫ বার পঠিত:

বেনাপোল প্রতিনিধিঃ
শার্শা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক, বেনাপোল সিএন্ডএফ ্এ্যাসোসিয়েশন এর সিনিয়র সহ সভাপতি প্রয়াত নুরুজ্জামান এর শোক স্মরন ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। যশোর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক সাবেক বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন এর নির্দেশনায় এ শোক ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয় শার্শা উপজেলা আওয়ামীলীগ দলীয় কার্যালয়ে ।

বুধবার বিকাল ৪ টার সময় যশোর আওয়ামীলীগের উপদেষ্ঠা মন্ডলীর সদস্য আহসান উল্লাহ মাষ্টার এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন শার্শা উপজেলা ভাইস চেয়ারম্যন মেহেদী হাসান, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল মালেক, প্রচার সম্পাদক ইলিয়াছ আযম, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক শেখ সারোয়ার বেনাপোল পৌর আওয়ামীলীগের সিনিয়র সদস্য মোজাফফার হোসেন, ডিহি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ওবাইদুর রহমান, যশোর জেলা আওয়ামী সাংস্কৃতিক ফোরামের কার্যকরি সদস্য জাকির হোসেন আলম, বেনাপোল নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক আশাদুজ্জামান আশা প্রমুখ।
উপস্থিত বক্তরা বর্ষিয়ান নেতা নুরুজ্জামান এর স্মৃতি চারন করতে যেয়ে বলেন তিনি ছিলেন একজন সাদা মনের মানুষ। তিনি সহজ সরল একজন ত্যাগি নেতা। দলের জন্য তিনি সময় ব্যায় করেছেন । সঠিক দিক নির্দেশনা দিয়েছেন। বিশেষ করে ২০০৮ সালে তিনি জামাত বিএনপির অত্যাচার থেকে রেহাই পাওয়ার জন্য সকল নেতাদের নিজ নিজ ভোট কেন্দ্রে অবস্থান নিতে বলেন। যাতে কেউ ভোট ডাকাতি করতে না পারে। তিনি সকল নেতা কর্মীদের খোজ খবর নিতেন। তিনি যখন বাংলাদেশ আওয়ামীলীগে আসেন তখন তাকে উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক করতে সাবেক বেনাপোল পৌর মেয়র এর যথেষ্ট অবদান ছিল বলে নেতা কর্মীরা মন্তব্য করেন। তিনি বেঁচে থাকলে দল আরো সুসংগঠিত হত। তিনি যতদিন দলের সাধারন সম্পাদক পদে দায়িত্বে ছিলেন ততদিন নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেন। মরহুম নুরুজ্জামন এর আত্নার মাগয়েরাত কামনা করে তার বেহেশত নসীবের জন্য দোয়া কামনা করেন উপস্থিত নেতা কর্মীরা।
উল্লেখ্য গত ২৮ আগষ্ট ভোর বেলায় তিনি ঢাকায় চিকিৎসাধিন অবস্থায় ইন্তেকাল করেন।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা ছাত্রলীগের সাবেক প্রচার সম্পাদক এনামুল হক মুকুল।

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!