1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
শার্শায় সড়ক দুর্ঘটনায় ট্রান্সপোর্ট ব্যবসায়ি নিহত - Dainikasharalo.com
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




শার্শায় সড়ক দুর্ঘটনায় ট্রান্সপোর্ট ব্যবসায়ি নিহত

  • প্রকাশিত : শুক্রবার, ২৮ জানুয়ারী, ২০২২
  • ৪৫৯ বার পঠিত:

বেনাপোল প্রতিনিধিঃ
যশোরের শার্শা উপজেলার নাভরন-সাতীরা সড়কের জামতলা নামক স্থানে প্রাইভেটকার দূর্ঘটনায় রিপন হোসেন নামে এক ট্রান্সপোর্ট ব্যবসায়ী নিহত হয়েছেন।শুক্রবার সকালে প্রাইভেটকারটি নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে একটি গাছে ধাক্কা দিয়ে গুরুতর আহত হয়ে মারা যায় রিপন। এসময় প্রাইভেট কারের চালকসহ তিন জন গুরুতর আহত হয়েছে।

নিহত রিপন হোসেন যশোরের ঝিকরগাছা উপজেলার সরনপুর গ্রামের আমিনুর মেম্বারের ছেলে এবং বেনাপোলে অবস্থিত নিউ সোনার বাংলা ট্রান্সপোর্টের সত্তাধিকারী।

বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমিতির সেক্রেটারী আজিম উদ্দীন জানান, রিপন ব্যক্তিগত কাজে নাভরন থেকে প্রাইভেটকার যোগে সাতীরার দিকে যাচ্ছিলেন।এসময় একটি দ্রুতগামী ট্রাককে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রন হারিয়ে সড়কের পাশে গাছে ধাক্কা খায় প্রাইভেটকার। এতে গুরুতর যখম হয়ে ঘটনা স্থলে নিহত হয় রিপন হোসেন।

শার্শা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তকা(ওসি) বদরুল আলম খান জানান, নিহতের মরদেহ উদ্ধার করে আইনী প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এদিকে স্থানীয়রা জানান, ব্যস্ততম এ সড়কটি সরু হওয়ায় একটি যানবাহন আর একটি যানবাহনকে পাশ কাটাতে প্রায় এমন দূর্ঘটনায় মানুষের জীবন হারাচ্ছে। এেেত্র সড়কের আয়াতন বৃদ্ধি করা হলে এমন দূর্ঘটনা হৃাস পাবে।

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!