1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
শার্শায় প্রভাব খাটিয়ে সরকারী গাছ বিক্রি করার অভিযোগ - Dainikasharalo.com
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




শার্শায় প্রভাব খাটিয়ে সরকারী গাছ বিক্রি করার অভিযোগ

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর, ২০২১
  • ৫৯৮ বার পঠিত:
শার্শায় প্রভাব খাটিয়ে সরকারী গাছ বিক্রি করার অভিযোগ

তাজিম উদ্দিন শার্শা উপজেলা প্রতিনিধিঃ
শার্শার বাগআঁচড়ার রাঢ়ীপকুর গ্রামে প্রভাব খাটিয়ে সরকারী গাছ কেটে বিক্রি করেছে আব্দুল মুজিদ নামে এক ব্যবাসয়ি। বৃহৎ আকারের শিশু গাছটি ৬০ হাজার টাকায় বিক্রি করেছে বলে অভিযোগ উঠেছে। বুধবার সকাল ১০ টায় গাছটির শাখা প্রশাখার ডাল পালা কেটে মুল গাছটি কাটার সময় বাধা পড়ে উপজেলা নির্বাহী অফিসারের হস্তক্ষেপে।

উপজেলার রাঢ়ীপকুর কমিউনিটি ক্লিনীকের সামনে সরকারী রাস্তার গাছ কাটা সম্পর্কে ক্লিনীকের ডাক্তার কামাল হোসেন বলেন, আব্দুল মজিদ এলাকায় একজন প্রভাব শালী লোক। আমি এ সম্পর্কে বলতে পারব না। তবে তাদের জমির সামনে সরকারী সীমানায় বৃহৎ এ শিশু গাছটি ছিল। তিনি আরো বলেন যেহেতু গাছটি ক্লিনিকের সামনে সেহেতু আমি আমার কর্মকর্তা শার্শা উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার ডাক্তার ইউসুফ আলীকে বিষয়টি জানিয়েছি।

স্থানীয় আব্দুর রাজ্জাক এবং কমিউনিটি ক্লিনীকের সভাপতি জোনাব আলী বলেন, সরকারী কমিউনিটি ক্লিনীকের জমিটি মুজিদ এর বাবা ডাক্তার রমজান আলী দান করেছিলেন। সেই সুবাদে তারা এই ক্লিনিকের ভালো মন্দ দেখা শুনাও করে থাকে। তবে গাছটি তাদের জমিতে নয়। এটা সম্পুর্ন সরকারী জমিতে। তারা এক সময় গাছটি রোপন করেছিল বলে তারা জানান।

এ বিষয় অভিযুক্ত আব্দুল মজিদ বলেন আমার ভাইয়ের ক্যান্সার ধরা পড়েছে। তাকে চিকিৎসার জন্য টাকার প্রয়োজন তাই গাছটি বিক্রি করেছি। কত টাকায় বিক্রি করেছেন জানতে চাইলে তিনি বলেন ১২ হাজার টাকায় বিক্রি করেছি। আর এই কমিউনিটি ক্লিনীকের জমিও আমর পিতার দান করা। আমরা দাতা সদস্য। গাছটিও আমরা রোপন করি যার জন্য এটা বিক্রি করেছি। স্থানীয় জনৈক এক ব্যক্তি বলেন স্থানীয় একজন চেয়ারম্যান এর নির্দেশনা মতে গাছটি বিক্রি করে মজিদ। তা না হলে সরকারী সম্পদ বিক্রি করার মত সাহস তার হতো না।

এবিষয় শার্শা উপজেলা নির্বাহী অফিসার মীর আলীফ রেজা বলেন,গাছটি কাটার সংবাদ পেয়ে বাধা দেওয়া হযেছে। যারা গাছ কেটেছে তারা ওটা নিতে পারবে না। এ বিষয় প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!