1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
শার্শায় ধর্ষন ও হত্যা চেষ্টার মামলার অভিযোগে আটক ১ - Dainikasharalo.com
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৭:০১ অপরাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




শার্শায় ধর্ষন ও হত্যা চেষ্টার মামলার অভিযোগে আটক ১

  • প্রকাশিত : মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১
  • ৬২০ বার পঠিত:
শার্শায় ধর্ষন ও হত্যা চেষ্টার অভিযোগে আটক ১

কিশোরীকে ধর্ষন শেষে পানিতে

ডুবিয়ে হত্যার চেষ্টা

বেনাপোল প্রতিনিধিঃ
যশোর এর শার্শার পল্লীতে (১৩) বছরের এক কিশোরীকে ধর্ষন শেষে হত্যার চেষ্টা করার অভিযোগ পাওয়া গেছে। উপজেলার সনাতন কাঠী গ্রামের ওই কিশোরী প্রতিবেশীর বাড়ি থেকে রাত ৮ টার সময় বাড়ি ফেরার পথে সঙ্ঘবদ্ধ একটি দল তাকে পাশের পুকুরপাড়ের জঙ্গলে নিয়ে ধর্ষন করে। কিশোরী ওই চক্রকে চিনে ফেলায় তারা তাকে পানিতে ডুবিয়ে হত্যার চেষ্টা করে। এ ঘটনায় কিশোরীর পিতা বাদি হয়ে শার্শা থানায় ধর্ষন ও হত্যা চেষ্টার অভিযোগে মামলা করেছে। মামলা নং ২৬, তারিখ ২৭/৭/২১। গত ২৪ জুলাই রাত ৮ টার সময় শার্শার সনাতনকাঠি গ্রামে এ ঘটনা ঘটে।

আসামিরা হলো ঃÑ সনাতন কাঠি গ্রামের আক্তারুলের ছেলে মোঃ সাগর হোসেন (১৮) একই গ্রামের শফিকুল ইসলামের ছেলে সুমন হোসেন (১৮) এবং কলারোয়া থানার ধানকুড়া গ্রামের রেজাউল সর্দার এর ছেলে নাহিদ ইসলাম (২৫)।

ভুক্তভোগি কিশোরীর চাচাত ভাই সুমন বলেন, বাড়ি ফিরতে দেরী হওয়ায় তাকে আমি এবং আমার চাচা খুঁজতে বের হই। এবং নাম ধরে জোরে জোরে ডাকতে থাকি। এ সময় ধর্ষন কারীরা ধর্ষন শেষে তাকে পুকুরে ডুবিয়ে মারার চেষ্টা করছিল। আমাদের ডাকাডাকির চিৎকারে তাকে ফেলে পালিয়ে যায়। তিনি আরো বলেন স্থানীয় একটি প্রভাবশালী মহল বিষয়টি নিয়ে একটি ঘরে আমার চাচাকে আটকিয়ে শালিশ করতে যায়। শালিশী বিষয়টি এলাকায় জানজানি হয়ে গেলে ঘটনা স্থলে পুলিশ যায়। পুলিশের উপস্থিতী বুঝতে পেরে ওই মহলটি পালিয়ে যায়। এরপর পুলিশ অভিযান চালিয়ে সাগরকে আটক করে। বাকি দুইজন পালিয়ে যায়।

শার্শা থানা ওসি বদরুল আলম খান বলেন, ধর্ষন ও হত্যা চেষ্টার অভিযোগে তিনজনের নামে মামলা হয়েছে। সাগর নামে একজনকে আটক করা হয়েছে। তার অন্য দুই সহযোগি পলাতক রয়েছে। ভুক্তভোগী কিশোরীকে যশোর সদর হাসপাতালে মেডিকেল টেষ্টের জন্য পাঠানো হয়েছে।

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!