1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
শার্শায় ইজিবাইক ও ট্রলি সংঘর্ষ : আহত ৫ - Dainikasharalo.com
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৩:০৫ পূর্বাহ্ন
শিরোনাম:
যশোরিয়ান ব্লাড ফাউন্ডেশন এর উদ্দেগে ব্লাড গ্রুপ ও মেডিকেল ক্যাম্পেইন আয়োজন ​আমাদের বেতন ভাতা পোশাক সব কিছু জনগনের ট্যাক্সের টাকায় — এসপি প্রলয় কুমার জোয়ার্দার ছাত্রীদের তোপের মুখে জবির হল খোলা রাখার সিদ্ধান্ত বেনাপোল চেকপোষ্ট কাস্টমস থেকে ১,৭০,০০০মার্কিন ডলার সহ দুইজন আটক বেনাপোল চেকপোষ্ট থেকে বিপুল পরিমান মার্কিন ডলার সহ দুই জন আটক দূর্গাপূজায় সম্প্রীতি নষ্ট করলে কঠোর ব্যবস্থা শার্শায় প্রেমিকের সাথে কিশোরী আটকের পর গণধর্ষনের অভিযোগে গ্রেফতার ২ কয়রায় গবাদিপশুর অবাধ বিচরণে ঘটছে দুর্ঘটনা, জনমনে অশান্তি  সাফে ইতিহাস গড়ে বীরবেশে দেশে চ্যাম্পিয়ন মেয়েরা শিশুদের উন্নয়নে কাজ করছে নড়াইল চাইল্ড ফোরাম




শার্শায় ইজিবাইক ও ট্রলি সংঘর্ষ : আহত ৫

  • প্রকাশিত : সোমবার, ৭ মার্চ, ২০২২
  • ১৬ বার পঠিত:

মোঃ সাগর হোসেন,বেনাপোল প্রতিনিধি: যশোরের শার্শায় ইজিবাইক ও মাটিবাহী ট্রলির মুখোমুখি সংঘর্ষে ৫ জন আহত হয়েছে।

সোমবার (৭ মার্চ) বিকালে উপজেলার বাগআঁচড়া এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, সাতক্ষীরা জেলার কলারোয়া উপজেলার খোড়দো দোলইপুর গ্রামের ফজলুর রহমানের ছেলে আলীম হোসেন (৩২), ফজলুর রহমানের স্ত্রী আনজুয়ারা খাতুন (৪৮), একই গ্রামের দাউদের স্ত্রী তাসলিমা (৪০), শওকত সরদারের ছেলে আলমগীর (৪০) এবং খোড়দো পাকুড়িয়া গ্রামের মৃত কিয়াম উদ্দীনের ছেলে ইজিবাইক চালক সরোয়ার (৪০)।

আহত আলীম হোসেন বলেন, কলারোয়ার দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে বাগআঁচড়া টিএনটি অফিসের সামনে পৌঁছালে হঠাৎ নাভারণগামী একটি মাটিবোঝায় ট্রলি গাড়ির সামনে চলে আসলে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ইজিবাইক চালকসহ আমরা তিনজন আহত হই। পরে স্থানীয় লোকজন আমাদের উদ্ধার করে বাগআঁচড়ার সাতমাইল জোহরা মেডিকেল সেন্টারে ভর্তি করেন।

জোহরা মেডিকেল সেন্টারের চিকিৎসক ডাঃ হাবিবুর রহমান হাবিব জানান, আহতরা মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত পেয়েছেন। তাদের চিকিৎসা দেওয়া হচ্ছে এবং তারা আশংকামুক্ত বলে তিনি জানান।




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com