1. [email protected] : admin2021 :
  2. [email protected] : AKASH :
  3. [email protected] : anisur : anisur rohman
  4. [email protected] : [email protected] :
শার্শায় আসন্ন ইউপি নির্বাচনকে কেন্দ্র করে সহিংস হামলায় আহত আওয়ামীলীগ নেতা আলী হোসেনের মৃত্যু - Dainikasharalo.com
শনিবার, ০৩ জুন ২০২৩, ০৮:১৭ পূর্বাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




শার্শায় আসন্ন ইউপি নির্বাচনকে কেন্দ্র করে সহিংস হামলায় আহত আওয়ামীলীগ নেতা আলী হোসেনের মৃত্যু

  • প্রকাশিত : শুক্রবার, ১২ নভেম্বর, ২০২১
  • ৪৮৯ বার পঠিত:

বেনাপোল প্রতিনিধিঃ
শার্শার গোগায় আসন্ন নির্বাচন উপলক্ষে চেয়ারম্যান আব্দুর রশিদ এর সমর্থকদের হামলায় আশঙ্কাজনক ভাবে আহত সেই আলী হোসেন ১৮ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে মারা গেছে। আসন্ন ইউপি নির্বাচনে প্রধান মন্ত্রী শেখ হাসিনা শার্শার গোগা ইউনিয়নে নৌকা প্রতীক বরাদ্দ দেয় বর্তমান চেয়ারম্যান আব্দুর রশীদকে। নৌকা প্রতীক বরাদ্দর খবর শুনে ওই ইউনিয়নের আওয়ামীলীগ নেতা ও বর্তমান মেম্বার তবিবার রহমান এর সমর্থকদের উপর অতির্র্কিত হামালা চালিয়ে এলোপাতাড়ি মার ধর ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে। এতে আলী হোসেন ও রানা নামে দুই জন মারাত্নক আহত সহ প্রায় ৫০ জন আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়।

নিহত আলী হোসেন শার্শার গোগা ইউনিয়নের পাচভুলোট গ্রামের ইফসুফ আলীর ছেলে। সে আওয়ামীলীগের গ্রাম কমিটির সভাপতি ছিলেন।

গোগা ইউনিয়নের মেম্বার তবিবার রহমন বলেন আমরা ঢাকায় নৌকার মনোনায়ন আনতে যাই । ঢাকা থেকে আমি মনোনায়ন না পেয়ে দলের প্রতি শ্রদ্ধা প্রদর্শন করে এলাকায় গত ২৩ অক্টোবর আসি। এসময় এলাকার নেতা কর্মীরা আমার আগমনে তারা আমাকে রিসিভ করতে গোগা বাজারে আসে। এময় গোগা ইউপি চেয়ারম্যান এর সমর্থকরা চেয়ারম্যানের ছেলে মেহেদী হাসান সম্রাট, চেয়ারম্যান এর ভাই আব্দুল ওহাব আলী সহ একদল সন্ত্রাসী ধারালো অস্ত্র, বোমা, লাঠি সোঠা সহ আমার সমর্থকদের উপর হামলা চালায়। এ হামলায় চেয়ারম্যানের ছেলে সম্রাট এর ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত হয় আলী হোসেন, রানা সহ ৫০ জন । গতকাল ১১ তারিখে চিকিৎসাধীন অবস্থায় আলী হোসেন মৃত্যু বরন করে। রানাও হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।
গোগা ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান ও নৌকা প্রতীকের প্রার্থী আব্দুর রশীদ বলেন, আলী হোসেন ষ্ট্রোক করে মারা গেছে। আমাকে হেয় প্রতিপন্ন করার জন্য আমার বিরোধী প্রাথীরা অপপ্রচার করছে। সে রিতি মত বাজারে চায়ের দোকানে বসে আড্ডা মারছে আবার ।

এ বিষয় শার্শা থানার ওসি বদরুল আলম বলেন আলী হোসেনের মৃত্যর খবর শুনেছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!