1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
শার্শায় আসন্ন ইউপি নির্বাচনকে কেন্দ্র করে সহিংস হামলায় আহত আওয়ামীলীগ নেতা আলী হোসেনের মৃত্যু - Dainikasharalo.com
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৩:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম:
যশোরিয়ান ব্লাড ফাউন্ডেশন এর উদ্দেগে ব্লাড গ্রুপ ও মেডিকেল ক্যাম্পেইন আয়োজন ​আমাদের বেতন ভাতা পোশাক সব কিছু জনগনের ট্যাক্সের টাকায় — এসপি প্রলয় কুমার জোয়ার্দার ছাত্রীদের তোপের মুখে জবির হল খোলা রাখার সিদ্ধান্ত বেনাপোল চেকপোষ্ট কাস্টমস থেকে ১,৭০,০০০মার্কিন ডলার সহ দুইজন আটক বেনাপোল চেকপোষ্ট থেকে বিপুল পরিমান মার্কিন ডলার সহ দুই জন আটক দূর্গাপূজায় সম্প্রীতি নষ্ট করলে কঠোর ব্যবস্থা শার্শায় প্রেমিকের সাথে কিশোরী আটকের পর গণধর্ষনের অভিযোগে গ্রেফতার ২ কয়রায় গবাদিপশুর অবাধ বিচরণে ঘটছে দুর্ঘটনা, জনমনে অশান্তি  সাফে ইতিহাস গড়ে বীরবেশে দেশে চ্যাম্পিয়ন মেয়েরা শিশুদের উন্নয়নে কাজ করছে নড়াইল চাইল্ড ফোরাম




শার্শায় আসন্ন ইউপি নির্বাচনকে কেন্দ্র করে সহিংস হামলায় আহত আওয়ামীলীগ নেতা আলী হোসেনের মৃত্যু

  • প্রকাশিত : শুক্রবার, ১২ নভেম্বর, ২০২১
  • ৭৭ বার পঠিত:

বেনাপোল প্রতিনিধিঃ
শার্শার গোগায় আসন্ন নির্বাচন উপলক্ষে চেয়ারম্যান আব্দুর রশিদ এর সমর্থকদের হামলায় আশঙ্কাজনক ভাবে আহত সেই আলী হোসেন ১৮ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে মারা গেছে। আসন্ন ইউপি নির্বাচনে প্রধান মন্ত্রী শেখ হাসিনা শার্শার গোগা ইউনিয়নে নৌকা প্রতীক বরাদ্দ দেয় বর্তমান চেয়ারম্যান আব্দুর রশীদকে। নৌকা প্রতীক বরাদ্দর খবর শুনে ওই ইউনিয়নের আওয়ামীলীগ নেতা ও বর্তমান মেম্বার তবিবার রহমান এর সমর্থকদের উপর অতির্র্কিত হামালা চালিয়ে এলোপাতাড়ি মার ধর ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে। এতে আলী হোসেন ও রানা নামে দুই জন মারাত্নক আহত সহ প্রায় ৫০ জন আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়।

নিহত আলী হোসেন শার্শার গোগা ইউনিয়নের পাচভুলোট গ্রামের ইফসুফ আলীর ছেলে। সে আওয়ামীলীগের গ্রাম কমিটির সভাপতি ছিলেন।

গোগা ইউনিয়নের মেম্বার তবিবার রহমন বলেন আমরা ঢাকায় নৌকার মনোনায়ন আনতে যাই । ঢাকা থেকে আমি মনোনায়ন না পেয়ে দলের প্রতি শ্রদ্ধা প্রদর্শন করে এলাকায় গত ২৩ অক্টোবর আসি। এসময় এলাকার নেতা কর্মীরা আমার আগমনে তারা আমাকে রিসিভ করতে গোগা বাজারে আসে। এময় গোগা ইউপি চেয়ারম্যান এর সমর্থকরা চেয়ারম্যানের ছেলে মেহেদী হাসান সম্রাট, চেয়ারম্যান এর ভাই আব্দুল ওহাব আলী সহ একদল সন্ত্রাসী ধারালো অস্ত্র, বোমা, লাঠি সোঠা সহ আমার সমর্থকদের উপর হামলা চালায়। এ হামলায় চেয়ারম্যানের ছেলে সম্রাট এর ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত হয় আলী হোসেন, রানা সহ ৫০ জন । গতকাল ১১ তারিখে চিকিৎসাধীন অবস্থায় আলী হোসেন মৃত্যু বরন করে। রানাও হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।
গোগা ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান ও নৌকা প্রতীকের প্রার্থী আব্দুর রশীদ বলেন, আলী হোসেন ষ্ট্রোক করে মারা গেছে। আমাকে হেয় প্রতিপন্ন করার জন্য আমার বিরোধী প্রাথীরা অপপ্রচার করছে। সে রিতি মত বাজারে চায়ের দোকানে বসে আড্ডা মারছে আবার ।

এ বিষয় শার্শা থানার ওসি বদরুল আলম বলেন আলী হোসেনের মৃত্যর খবর শুনেছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com