1. [email protected] : admin2021 :
  2. [email protected] : AKASH :
  3. [email protected] : anisur : anisur rohman
  4. [email protected] : [email protected] :
শার্শার স্কুল ছাত্র হত্যার ২৪ ঘন্টার মধ্যে তিন আসামি আটক সহ ইজিবাইক উদ্ধার - Dainikasharalo.com
বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:৪২ অপরাহ্ন




শার্শার স্কুল ছাত্র হত্যার ২৪ ঘন্টার মধ্যে তিন আসামি আটক সহ ইজিবাইক উদ্ধার

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২০ জানুয়ারী, ২০২২
  • ৩০১ বার পঠিত:

বেনাপোল প্রতিনিধিঃ
শার্শার ইজিবাইক চালক ও অষ্টম শ্রেনীর ছাত্র সোলাইমান সাকিব হত্যার ২৪ ঘন্টার মধ্যে তিনজন আসামি আটক সহ ইজিবাইক উদ্ধার করেছে যশোর পুলিশ ব্যুরো অব ইনভেষ্টিগেশন (পিবিআই)। ১৯ জানুয়ারী তথ্য প্রযুক্তির সুত্র ধরে যশোর জেলার বিভিন্ন জায়গা থেকে হত্যার সাথে সংশ্লিষ্ট তিনজন যুবককে আটক করা হয়।

আটককৃতরা হলোঃ- যশোর জেলার ঝিকরগাছা থানার চন্দরপোল গ্রামের জালাল উদ্দিন এর ছেলে মনিরুল ইসলাম (৩০) বাঘারপাড়া থানার বারভাগ গ্রামের নিজাম উদ্দিন এর ছেলে মেহেদী হাসান মিলন (২২) ও চৌগাছা থানার রমজান আলীর ছেলে সাইফুল ইসলাম প্লাবন (৩০) ।

যশোর পিবিআই এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যেমে জানায়, আসামিদের আটকের পর তাদের শিকারোক্তি অনুযায়ী চৌগাছা বাজারের ছুটিপুর রোডের নুরুজ্জামান ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপ থেকে ইজিবাইক উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা জানায়, তারা আন্তজেলা ইজিবাইক ও অজ্ঞান পার্টির সদস্য। তারা শার্শার বাগআঁচড়া বাজার এলাকা থেকে স্কুল ছাত্র, সাকিব এর ইজিবাইক ১০০০ হাজার টাকায় বিভিন্ন জায়গায় ঘোরার উদ্দেশ্য ভাড়া নেয়। এরপর তারা শার্শার বড়বাড়িয়া রশিদের কুলবাগানের মাঠে নিয়ে তাকে হত্যা করে এলোপাতাড়ী চাকু দিয়ে ও সেলাইরেঞ্জ দিয়ে আঘাত করে।

উলে­খ্য গত ১৭ জানুয়ারী সাকিব তার নানার ইজিবাইক নিয়ে চালাতে গেলে এই ছিনাতাইকারীদের খপ্পড়ে পড়ে হত্যার শিকার হয়।

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!