1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
শার্শার লক্ষনপুর ইউনিয়নে নৌকা প্রতীকের প্রচারণা|| প্রধান মন্ত্রী শেখ হাসিনা নারীর সমতা, ক্ষমতায়ন এবং অগ্রগতি নিশ্চিত করতে কাজ করে যাচ্ছে - মেয়র আশরাফুল আলম লিটন - Dainikasharalo.com
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০২:৪৮ অপরাহ্ন
শিরোনাম:
​আমাদের বেতন ভাতা পোশাক সব কিছু জনগনের ট্যাক্সের টাকায় — এসপি প্রলয় কুমার জোয়ার্দার ছাত্রীদের তোপের মুখে জবির হল খোলা রাখার সিদ্ধান্ত বেনাপোল চেকপোষ্ট কাস্টমস থেকে ১,৭০,০০০মার্কিন ডলার সহ দুইজন আটক বেনাপোল চেকপোষ্ট থেকে বিপুল পরিমান মার্কিন ডলার সহ দুই জন আটক দূর্গাপূজায় সম্প্রীতি নষ্ট করলে কঠোর ব্যবস্থা শার্শায় প্রেমিকের সাথে কিশোরী আটকের পর গণধর্ষনের অভিযোগে গ্রেফতার ২ কয়রায় গবাদিপশুর অবাধ বিচরণে ঘটছে দুর্ঘটনা, জনমনে অশান্তি  সাফে ইতিহাস গড়ে বীরবেশে দেশে চ্যাম্পিয়ন মেয়েরা শিশুদের উন্নয়নে কাজ করছে নড়াইল চাইল্ড ফোরাম শার্শার গোগা সীমান্ত থেকে ১৫ পিস সোনারবার সহ পাচারকারী আটক




শার্শার লক্ষনপুর ইউনিয়নে নৌকা প্রতীকের প্রচারণা|| প্রধান মন্ত্রী শেখ হাসিনা নারীর সমতা, ক্ষমতায়ন এবং অগ্রগতি নিশ্চিত করতে কাজ করে যাচ্ছে —- মেয়র আশরাফুল আলম লিটন

  • প্রকাশিত : সোমবার, ১৫ নভেম্বর, ২০২১
  • ৭৩ বার পঠিত:

বেনাপোল প্রতিনিধিঃ
যশোর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর কন্যা প্রধান মন্ত্রী শেখ হাসিনা নারীর সমতা, ক্ষমতায়ন এবং অগ্রগতি নিশ্চিত করতে কাজ করে যাচ্ছে। তিনি ২০৪১ সাল নাগাদ কর্মক্ষেত্রে নারীর অংশগ্রহন ৫০ শতাংশে উন্নীত করার অঙ্গীকারের মধ্যে দিয়ে এগিয়ে নিয়ে যাচ্ছে আমাদের নারীদের। আজ আমাদের দেশে কর্মক্ষেত্রে নারীরা জনপ্রতিনিধি থেকে সরকারী উচ্চ পর্যায়ে কাজ করে যাচ্ছে। তেমনি আমাদের শার্শার প্রথম ইউপি জনপ্রতিনিধি হিসাবে প্রথম নির্বাচিত হয়েছিল লক্ষনপুর ইউনিয়ানের চেয়ারম্যান আনোয়ারা বেগম। তিনি গত ২০১৬ সালে তার স্বামীর মৃত্যুর পর উপনির্বাচনে লক্ষনপুর ইউনিয়ন থেকে নৌকা প্রতীক নিয়ে বিপুল ভোটে বিজয় অর্জন করেন। সেই থেকে তিনি নিরলস পরিশ্রম করে যাচ্ছেন এই ইউনিয়ন এর মানুষের জন্য।

সোমবার লক্ষনপুর ইউনিয়নের শিকারপুর বাজারে নৌকা প্রতীকের প্রার্থী আনোয়ারা বেগমের পক্ষে নির্বাচনী প্রচারণায় এসব কথা বলেন বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন।
লক্ষনপুর ইউনিয়নের শিকারপুর বাজারে উপস্থিত স্থানীয় নির্বাচনমুখী জনগনের উপস্থিতিতে মেয়র আশরাফুল লিটন বলেন, এই ইউনিয়ানের প্রায়ত চেয়ারম্যান সালাউদ্দিন শান্তি ছিলেন একজন সৎ আদর্শবান চেয়ারম্যান। তার অকাল মৃত্যুতে ইউনিয়ন বাসির দাবির প্রেক্ষিতে হাল ধরেন তার সহধর্মিনী আনোয়ারা বেগম। তিনি বিপুল ভোটের ব্যাবধানে বিজয় অর্জন করেন। বাংলাদেশ আওয়ামীলীগের নৌকা প্রতীক নিয়ে লড়ছেন এই মহিয়সী নারী। সে শার্শার অবহেলিত লক্ষনপুর ইউনিয়নের অনেক পরিবর্তন করেছেন। তার জন্য আবারও তাকে নৌকা প্রতীক দিয়েছেন জননেত্রী শেখ হাসিনা। তার বিপক্ষে লড়ছেন জামাত বিএনপি থেকে আসা এই জনপদের একজন শীর্ষ জনপ্রতিনিধি ইন্ধনে আসা ব্যক্তি। তাদের এই অসৎ উদ্দেশ্য সফল হবে না। যারা ইতিমধ্যে নৌকার খেয়ে নৌকার ছায়াতলে থেকে আবার নৌকাকে পরাজিত করার জন্য মাঠে কাজ করছেন তারা বাংলাদেশ আওয়ামীলীগ থেকেও বহিস্কার হবেন খুব দ্রুত।

মেয়র লিটন বলেন, যারা এই নির্বাচনে সন্ত্রাসী কার্যকলাপের জন্য ইতিমধ্যে ব্যস্ত হয়ে উঠেছেন তারা সাবধান হয়ে যান। আপনাদের ওই সন্ত্রাসী কর্মকান্ডের জবাব আগামি ২৮ তারিখে দিবে এই জনপদের মানুষ। তিনি ভোটারদের উদ্দেশ্য বলেন, আপনারা সামান্য টাকার কাছে আপনাদের মুল্যবান ভোট বিক্রি করবেন না। আপনারা ভোট দিয়ে সন্মানিত হন । আপনারা বলতে পারবেন আমরা একজন সৎ মানুষকে ভোট দিয়েছি। আপনারা জানেন নারীর ক্ষমতায়ন বলতে একজন নারীর স্বকীয়তা, নিজস্বতা, সর্বোপরি স্বয়ং সম্পুর্নতার বিকাশকে বোঝানো হয়। অন্যদিকে নারী পুরুষের মধ্যেকার অসমতা ও বৈষম্য দূর করে নারীকে পুরুষের সমকক্ষে প্রতিষ্ঠিত করাই হলো নারীর ক্ষমতায়ন। এই ক্ষমতায়ন ত্বরাম্বিত করার জন্য বঙ্গবন্ধু ও শেখ হাসিনার গৃহীত পদক্ষেপসমুহ যৌক্তিক এবং অনন্য। তাই আমরা আমাদের সমাজের সকল নারীর উন্নয়নে সকলে ঐক্যবদ্ধভাবে কাজ করে যাব।
এসময় উপস্থিত ছিলেন শার্শা উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আজিবর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক ইলিয়াছ আযম, অর্থ সম্পাদক খোদাবক্স, বন ও পরিবশে বিষয়ক সম্পাদক শেখ সরোয়ার, লক্ষনপুর ইউনিয়ন চেয়ারম্যান ও নৌকা প্রতীকের প্রার্থী আনোয়ারা বেগম, বেনাপোল ৯ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক আশাদুজ্জামান আশা,শার্শা উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক সাইফুল ইসলাম সজল, দপ্তর সম্পাদক আরিফুর রহমান প্রমুখ।

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com