1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
শার্শার পল্লীতে জোর করে আড়াই লাখ টাকার গাছ কর্তন - Dainikasharalo.com
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৭:১০ অপরাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




শার্শার পল্লীতে জোর করে আড়াই লাখ টাকার গাছ কর্তন

  • প্রকাশিত : শুক্রবার, ২১ জানুয়ারী, ২০২২
  • ৪৯৩ বার পঠিত:

বেনাপোল প্রতিনিধিঃ
শার্শার পল্লীতে জোর করে গাছ কেটে নেওয়ার অভিযোগে দুই জনের নামে থানায় অভিযোগ দায়ের করেছে । উপজেলার গোগা গ্রামে মহিউদ্দিন গংয়ের পৈতৃক ভিটার প্রায় আড়াই ল টাকার গাছ কেটে নেয় গোগা ইউনিয়নের অগ্রভুলোট গ্রামের রমাজান আলীর ছেলে হবিবার ও মাহবুব আলীর ছেলে আরিফুর রহমান। তবে এই গাছ কাটার সাথে মহিউদ্দিন এর ভাই মাসুম বিল্লাহ জড়িত এমনটিও অভিযোগ করেছে ভুক্তভোগি পরিবার।

শুক্রবার বিকাল ৫ টার সময় গোগা গ্রামে যেয়ে দেখা যায় বেশ মোটাসোটা ৬ টি গাছ কেটে নিয়ে গেছে। এর একটি গাছের গুড়ি ঘটনাস্থলে রয়েছে। এ ব্যাপারে ভুক্তভোগি উদ্দিন জানান, তার ভাই মাসুম বিল্লাহ তার শরীকের অংশ আগে থেকেই বিক্রি করেছে। সে এখন পৈতৃক ওই গাছের কোন অংশের দাবিদার নয়। গাছ কাটার সময় হবিবর রহমানকে বাধা দিলে তারা প্রায় ১৫-১৬ জন লোক এসে আমাদের উপর চড়াও হয়। তারা বলে তার ভাই মাসুম এর নিকট থেকে ওই ৬টি গাছ ক্রয় করেছে। মাসুম জোর করে এলাকার লাঠিয়াল বাহিনীর সহযোগিতায় ওই গাছ বিক্রি করেছে। আমাদের কোন বাধা না মেনে তারা গাছগুলি কেটে নিয়ে যায়। এ ব্যাপারে শার্শা থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে বলে তিনি জানান।
গাছ কাটার সাথে জড়িত মাসুম বিল্লাহর নিকট বিষয়টি জানতে চাইলে তিনি বলেন, আমি কিছু বলতে পারব না। আমার মা বেঁচে আছে তিনিই বিষয়টি ভালো বলতে পারবেন।

এ ব্যাপারে শার্শা থানার ওসি বদরুল আলম খান জানান, আমি ছুটিতে আছি এরকম কোন অভিযোগ হয়েছে কিনা আপাতত বলতে পারছি না। আমি জেনে জানাব।

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!