1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
শার্শার পল্লীতে জোর করে আড়াই লাখ টাকার গাছ কর্তন - Dainikasharalo.com
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০২:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম:
যশোরিয়ান ব্লাড ফাউন্ডেশন এর উদ্দেগে ব্লাড গ্রুপ ও মেডিকেল ক্যাম্পেইন আয়োজন ​আমাদের বেতন ভাতা পোশাক সব কিছু জনগনের ট্যাক্সের টাকায় — এসপি প্রলয় কুমার জোয়ার্দার ছাত্রীদের তোপের মুখে জবির হল খোলা রাখার সিদ্ধান্ত বেনাপোল চেকপোষ্ট কাস্টমস থেকে ১,৭০,০০০মার্কিন ডলার সহ দুইজন আটক বেনাপোল চেকপোষ্ট থেকে বিপুল পরিমান মার্কিন ডলার সহ দুই জন আটক দূর্গাপূজায় সম্প্রীতি নষ্ট করলে কঠোর ব্যবস্থা শার্শায় প্রেমিকের সাথে কিশোরী আটকের পর গণধর্ষনের অভিযোগে গ্রেফতার ২ কয়রায় গবাদিপশুর অবাধ বিচরণে ঘটছে দুর্ঘটনা, জনমনে অশান্তি  সাফে ইতিহাস গড়ে বীরবেশে দেশে চ্যাম্পিয়ন মেয়েরা শিশুদের উন্নয়নে কাজ করছে নড়াইল চাইল্ড ফোরাম




শার্শার পল্লীতে জোর করে আড়াই লাখ টাকার গাছ কর্তন

  • প্রকাশিত : শুক্রবার, ২১ জানুয়ারী, ২০২২
  • ১২ বার পঠিত:

বেনাপোল প্রতিনিধিঃ
শার্শার পল্লীতে জোর করে গাছ কেটে নেওয়ার অভিযোগে দুই জনের নামে থানায় অভিযোগ দায়ের করেছে । উপজেলার গোগা গ্রামে মহিউদ্দিন গংয়ের পৈতৃক ভিটার প্রায় আড়াই ল টাকার গাছ কেটে নেয় গোগা ইউনিয়নের অগ্রভুলোট গ্রামের রমাজান আলীর ছেলে হবিবার ও মাহবুব আলীর ছেলে আরিফুর রহমান। তবে এই গাছ কাটার সাথে মহিউদ্দিন এর ভাই মাসুম বিল্লাহ জড়িত এমনটিও অভিযোগ করেছে ভুক্তভোগি পরিবার।

শুক্রবার বিকাল ৫ টার সময় গোগা গ্রামে যেয়ে দেখা যায় বেশ মোটাসোটা ৬ টি গাছ কেটে নিয়ে গেছে। এর একটি গাছের গুড়ি ঘটনাস্থলে রয়েছে। এ ব্যাপারে ভুক্তভোগি উদ্দিন জানান, তার ভাই মাসুম বিল্লাহ তার শরীকের অংশ আগে থেকেই বিক্রি করেছে। সে এখন পৈতৃক ওই গাছের কোন অংশের দাবিদার নয়। গাছ কাটার সময় হবিবর রহমানকে বাধা দিলে তারা প্রায় ১৫-১৬ জন লোক এসে আমাদের উপর চড়াও হয়। তারা বলে তার ভাই মাসুম এর নিকট থেকে ওই ৬টি গাছ ক্রয় করেছে। মাসুম জোর করে এলাকার লাঠিয়াল বাহিনীর সহযোগিতায় ওই গাছ বিক্রি করেছে। আমাদের কোন বাধা না মেনে তারা গাছগুলি কেটে নিয়ে যায়। এ ব্যাপারে শার্শা থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে বলে তিনি জানান।
গাছ কাটার সাথে জড়িত মাসুম বিল্লাহর নিকট বিষয়টি জানতে চাইলে তিনি বলেন, আমি কিছু বলতে পারব না। আমার মা বেঁচে আছে তিনিই বিষয়টি ভালো বলতে পারবেন।

এ ব্যাপারে শার্শা থানার ওসি বদরুল আলম খান জানান, আমি ছুটিতে আছি এরকম কোন অভিযোগ হয়েছে কিনা আপাতত বলতে পারছি না। আমি জেনে জানাব।

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com