1. [email protected] : admin2021 :
  2. [email protected] : AKASH :
  3. [email protected] : anisur : anisur rohman
  4. [email protected] : [email protected] :
শার্শার কবির উদ্দিন তোতার মনোনায়ন পত্র বৈধ রায়ে ষড়যন্ত্রকারীরা বেজায় অখুশি - Dainikasharalo.com
বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:৫২ অপরাহ্ন




শার্শার কবির উদ্দিন তোতার মনোনায়ন পত্র বৈধ রায়ে ষড়যন্ত্রকারীরা বেজায় অখুশি

  • প্রকাশিত : রবিবার, ৭ নভেম্বর, ২০২১
  • ৩০৯ বার পঠিত:

বেনাপোল প্রতিনিধিঃ
ষড়যমুলক ভাবে শার্শার সদর ইউনিয়নের নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী কবির উদ্দিন তোতার মনোনায়ন পত্র বাতিলের আপিল বিভাগের রায়ে তিনি তার বৈধতা ফিরিয়ে পান। গত ৪/১১/২১ ইং তারিখে শার্শা উপজেলা নির্বাচন কমিশন মেহেদী হাসান নৌকা প্রতীকের প্রার্র্থী কবির উদ্দিন তোতার মনোনায়ন পত্র ঋন খেলাপির অভিযোগে বাতিল করে। কবির উদ্দিন তোতা ওই মনোনায়ন পত্র বাতিলের বিরুদ্ধে আপিল করে। সেই আপিলের রায়ে তিনি তার নির্বাচন করার জন্য বৈধতা ফিরিয়ে পায়। আর এই রায়ের পরিপত্র শার্শা নির্বাচন কমিশনার অফিসের সহকারী সিরাজুল ইসলাম, ও ডাটা এন্ট্রিকারী শামিম হোসেন কবির উদ্দিন তোতার হাতে তুলে দেয় রোববার সকাল সাড়ে ১০ টায়। তার বৈধতার পরিপত্র ফরম-ঘ এর তালিকা প্রকাশ করে নির্বাচন কমিশন। এতে যারা আগে ষড়যন্ত্র করেছিল তারা চরম অখুশি।

শার্শা সদর ইউনিয়নের বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী কবির উদ্দিন তোতা বলেন, আমার সামন্য একটি ক্রেডিট কার্ডের সমস্য দেখিয়ে আমাকে গত ৪ নভেম্বর আমার মনোনায়নপত্র বাতিল করা হয়। আমি আমার মনোনায়ন পত্র বাতিলের বিরুদ্ধে আপিল করি। এতে আমি আপিল বিভাগের রায়ে আমার নির্বাচন করার বৈধতা ফিরিয়ে পাই।
আওয়ামীলীগ কর্মী বাবলুর রহমান বলেন, শার্শার একটি পক্ষ কবির উদ্দিন তোতাকে নির্বাচন থেকে সরে যেতে গভীর ষড়যন্ত্রের মাধ্যে মনোনায়ন বাতিল করে। আজ তার নির্বাচন করার বৈধতা ঘোষনায় ষড়যন্ত্রকারীরা অখুশি।

শার্শা নির্বাচন কমিশনার মেহেদী হাসান বলেন কবির উদ্দিন তোতার মনোনায়ন বাতিল করা হয় ঋন খেলাপীর কারনে। তিনি আপিল করে নির্বাচন করার রায় পেয়েছে। তার প্রার্থীতা এখন বৈধ । তার নির্বাচন করতে আর কোন বাধা রইল না।

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!