1. [email protected] : admin2021 :
  2. [email protected] : AKASH :
  3. [email protected] : anisur : anisur rohman
  4. [email protected] : [email protected] :
শার্শার উলাশী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আয়নালের বাড়ি থেকে বোমা সহ দুই সন্ত্রাসী আটক - Dainikasharalo.com
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ১০:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম:
কয়রা উপজেলায় আশ্রয়ন প্রকল্পের রাস্তার বেহাল দশা বেনাপোল বন্ধন ব্লাড ফাউন্ডেশন এর ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন বেনাপোল সীমান্ত থেকে পিস্তল,গুলি,ম্যাগজিন সহ আটক ০১ বেনাপোলে ০৩ মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার শার্শার জামতলা বাজারে মায়া ডিজিটাল ষ্টোডিওতে ভয়াবহ অগ্নিকাণ্ড বেনাপোলে পুলিশের অভিযানে ভারতীয় গাঁজা সহ আটক ৩ প্রকাশিত সংবাদের প্রতিবাদ বেনাপোলে সাংবাদিকদের সাথে বিজিবির মত বিনিময় সভা যশোরিয়ান ব্লাড ফাউন্ডেশন এর উদ্দেগে ব্লাড গ্রুপ ও মেডিকেল ক্যাম্পেইন আয়োজন ​আমাদের বেতন ভাতা পোশাক সব কিছু জনগনের ট্যাক্সের টাকায় — এসপি প্রলয় কুমার জোয়ার্দার




শার্শার উলাশী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আয়নালের বাড়ি থেকে বোমা সহ দুই সন্ত্রাসী আটক

  • প্রকাশিত : মঙ্গলবার, ৫ এপ্রিল, ২০২২
  • ২৮ বার পঠিত:

বেনাপোল প্রতিনিধিঃ
শার্শার ত্রাস দরবেশ সন্ত্রাসী বলে খ্যাত সাবেক উলাশী ইউনিয়ন এর চেয়ারম্যান আয়নাল হোসেনের মাছের ঘেরের একটি বিল্ডীং থেকে তিনটি তাজা বোমা সহ দুই জনকে আটক হয়েছে। মঙ্গলবার ভোর ৪ টার সময় যশোর র‌্যাব – ৬ তাদের আটক করে।

আটককৃতরা হলেনঃ- কন্যাদহ গ্রামের মৃত ইকরাদ আলী মাল্লোর ছেলে ওমেদ আলী মাল্লো (৪০),ও মহেশখোড়া গ্রামের আমের আলী মোড়লের ছেলে বিল্লাল মোড়ল (৩৮)।
স্থানীয় উলাশী ইউনিয়ন চেয়ারম্যান রফিকুল ইসলাম বলেন, আয়নাল একজন সন্ত্রাসী। সে বিএনপি থেকে বাংলাদেশ আওয়ামীলীগে যোগদান করে। এরপর সে আওয়ামীলীগের অনেক নেতাকর্মীর উপর অন্যায় অত্যাচার করে। তার অত্যাচারে এলাকার অনেক লোক বাড়ি ছাড়া। সে এলাকার মানুষের হাজার হাজার বিঘা জমি জোর করে দখল করে মাচ চাষ করে। কাউকে লিজের টাকা দেয় না। সে বিগত নির্বাচনের আগে ও এলাকায় বোমা মেরে ভিতি সৃষ্টি করেছিল। বাড়ি থেকে কেউ ভোট দিতে গেলে তাকে মেরে ফেলা হবে বলে হুমকি ও দেয়া হয়েছিল।

যশোর র‌্যাব-৬ এর কোম্পানি কমান্ডার লে: এম নাজিউর রহমান বলেন, মধ্য রাতে গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি শার্শা এলাকায় নাশকতা সৃষ্টির ল্েয শার্শা উপজেলার উলাশী ইউনিয়নের আয়নাল চেয়ারম্যানের বিল্ডিংয়ে বোমা রাখা রয়েছে। এ সময়ে সেখানে ফোর্স পাঠিয়ে অভিযান চালালে তিনটি তাজা ককটেল বোমা , নগদ তিন হাজার টাকা ও দুটি মোবাইল ফোনসহ দুজনকে আটক করা হয়। পরে তাদের বিরুদ্ধে মামলা দিয়ে শার্শা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com