1. [email protected] : admin2021 :
  2. [email protected] : AKASH :
  3. [email protected] : anisur : anisur rohman
  4. [email protected] : [email protected] :
শার্শার উলাশি ইউনিয়ন আওয়ামী কৃষকলীগের সভাপতির মৃত্যুতে মেয়র লিটন এর শোক - Dainikasharalo.com
বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:২৩ অপরাহ্ন




শার্শার উলাশি ইউনিয়ন আওয়ামী কৃষকলীগের সভাপতির মৃত্যুতে মেয়র লিটন এর শোক

  • প্রকাশিত : শনিবার, ১০ জুলাই, ২০২১
  • ৩৯৪ বার পঠিত:

বেনাপোল প্রতিনিধিঃ
শার্শা উপজেলার উলাশি ইউনিয়ন আওয়ামী কৃষকলীগের সভাপতি বর্ষীয়ান রাজনীতিবিধ আশরাফ আলী মোল্যা (৮২) ইন্তেকাল করেছেন ( ইন্নালিল্লাহে ওয়া ইন্না লিল্লাহে রাজেউন)। তিনি বার্ধ্যক্যজনিত কারনে শনিবার রাত সাড়ে তিনটার সময় কন্যাদাহ গ্রামের নিজ বাসভবনে ইন্তেকাল করেন। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন যশোর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন।
শোক বিবৃতিতে মেয়র লিটন বলেন, শার্শার রাজনীতিতে অপুরনীয় ক্ষতি হলো। এই নেতা জামাত বিএনপির আমলে অনেক নির্যাতন সহ্য করে শার্শার মাটিতে আওয়ামীলীগকে প্রতিষ্ঠিত করেছে। কিন্তু সেই আওয়ামীলীগের কিছু হাইব্রিড নেতার কারনে আওয়ামী সরকার ক্ষমতায় থাকা সত্বেও তিনি অনেক অবহেলা অপমান সহ্য করেছেন। শিকার হয়েছেন অনেক মামলা হামলার। তিনি শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করে মরহুমের আত্নার শান্তি কামনা করেন।

তার মৃত্যুতে শার্শা উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ ছাত্রলীগ নেতারা গভীর শোক প্রকাশ করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। এছাড়া তার বিদেহী আত্নার যেন বেহেশত নসীব দান করেন তার জন্য মহান আল্লাহু রাব্বুল আলামিনের কাছে প্রার্থনা করেন।

উল্লেখ্য আশরাফ আলী মোল্যা যশোর জেলা আওয়ামী সাংস্কৃতিক ফোরামের কার্যনির্বাহী সদস্য জাকির হোসেন আলম এর পিতা।

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!