1. [email protected] : admin2021 :
  2. [email protected] : AKASH :
  3. [email protected] : anisur : anisur rohman
  4. [email protected] : [email protected] :
রাষ্ট্রীয় মর্যদায় বীর মুক্তিযোদ্ধা নুরুল হককে সমাহিত করা হয় - Dainikasharalo.com
বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:৩০ অপরাহ্ন




রাষ্ট্রীয় মর্যদায় বীর মুক্তিযোদ্ধা নুরুল হককে সমাহিত করা হয়

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২২
  • ২৫৩ বার পঠিত:

বেনাপোল প্রতিনিধিঃ
বাংলাদেশ সেনাবাহিনীর অবসর প্রাপ্ত সদস্য বীর মুক্তিযোদ্ধা নুরুল হকের মৃত্যুতে (৭৮) রাষ্ট্রীয় সম্মান (গার্ড অব অনার) প্রদান করা হয়েছে বেনাপোলের কাগমারী সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে। এরপর তার মরদেহ নিজ বাড়ি বেনাপোল পৌর সভার কাগমারি পারিবারিক কবর স্থানে সমাহিত করা হয়। বীর মুক্তিযোদ্ধা নুরুল হক শারীরীক অসুস্থতার কারনে ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় বুধাবার রাত্রে ইন্তেকাল করেন ( ইন্নালিল্লাহে ওয়া ইন্না লিল্লাহে রাজেউন)।
তার মৃত্যুতে গভির শোক প্রকাশ করেছেন বেনাপোল পৌর মেয়র আশরাফূল আলম লিটন। তিনি বীর মুক্তিযোদ্ধা নুরুল হক এর মৃত্যুতে গভীর সমবেদনা জ্ঞাপন করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন এবং মরহুমরে রুহের মাগফেরাত কামনা করেন।
বেনাপোল পৌর সভার কাগমারি রাষ্ট্রীয় মর্যদায় গার্ড অব অনার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শার্শা উপজেলা সহকারী নির্বাহী ম্যাজিষ্ট্রেট ( ভুমি) রাসনা শারমিন মিথি। বেনাপোল পোর্ট থানার ওসি তদন্ত মোহঃ গোলাম রসুল এর নেতৃত্বে গার্ড অব অনার প্রদান করা হয়।এসময় বীর মুক্তিযোদ্ধা কমান্ডার শাহ আলম সহ অন্যান্য মুক্তিযোদ্ধারা ও উপস্থিত ছিলেন।

মোঃ আনিছুর রহমান
বেনাপোল যশোর
০১৯১৬-৯১৯৩৬২
২৪/০২/২২

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!