1. [email protected] : admin2021 :
  2. [email protected] : AKASH :
  3. [email protected] : anisur : anisur rohman
  4. [email protected] : [email protected] :
রাঙ্গুনিয়ার বাচা বাবা জামে মসজিদে ১২ লাখ টাকার অনুদান হস্তান্তর - Dainikasharalo.com
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৯:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম:
কয়রা উপজেলায় আশ্রয়ন প্রকল্পের রাস্তার বেহাল দশা বেনাপোল বন্ধন ব্লাড ফাউন্ডেশন এর ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন বেনাপোল সীমান্ত থেকে পিস্তল,গুলি,ম্যাগজিন সহ আটক ০১ বেনাপোলে ০৩ মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার শার্শার জামতলা বাজারে মায়া ডিজিটাল ষ্টোডিওতে ভয়াবহ অগ্নিকাণ্ড বেনাপোলে পুলিশের অভিযানে ভারতীয় গাঁজা সহ আটক ৩ প্রকাশিত সংবাদের প্রতিবাদ বেনাপোলে সাংবাদিকদের সাথে বিজিবির মত বিনিময় সভা যশোরিয়ান ব্লাড ফাউন্ডেশন এর উদ্দেগে ব্লাড গ্রুপ ও মেডিকেল ক্যাম্পেইন আয়োজন ​আমাদের বেতন ভাতা পোশাক সব কিছু জনগনের ট্যাক্সের টাকায় — এসপি প্রলয় কুমার জোয়ার্দার




রাঙ্গুনিয়ার বাচা বাবা জামে মসজিদে ১২ লাখ টাকার অনুদান হস্তান্তর

  • প্রকাশিত : সোমবার, ২১ জুন, ২০২১
  • ১৯১ বার পঠিত:

রাঙ্গুনিয়া পৌরসভা ও পোমরার সীমান্তবর্তী প্রত্যন্ত গ্রামের বাচাশাহ নগর। এই এলাকার ঐতিহ্যবাহী হযরত বাচা বাবা (রহঃ) শাহেন শাহ জামে মসজিদে ১২ লাখ টাকার অনুদান হস্তান্তর করেছেন দুবাই ও ওমান প্রবাসীরা। এরমধ্যে দুবাই প্রবাসী মো. ওসমান গণি একাই দিয়েছেন ৯ লাখ টাকার অনুদান। এছাড়া ওমান প্রবাসী জালাল উদ্দিন ২ লাখ এবং দুবাই প্রবাসী ছালেহ আহাম্মদ ১ লাখ টাকার অনুদান দেন। পরে অনুদানের এসব টাকা দিয়ে মসজিদে ১২টি উন্নতমানের এয়ার কন্ডিশন ক্রয় করা হয়। মসজিদের পক্ষে অনুদানের এয়ার কন্ডিশনগুলো গ্রহণ করেন মতোয়াল্লী মোহাম্মদ আজগর ও মোহাম্মদ ইউসুফ।

এই ব্যাপারে স্থানীয় সজীব হোসেন বলেন, মসজিদে গরমের কারণে মুসল্লীরা চরম ভোগান্তি পোহাচ্ছিল। দীর্ঘদিন ধরেই এয়ার কন্ডিশন স্থাপনের চেষ্টা চালিয়ে আসছিলেন সংশ্লিষ্টরা। অবশেষে প্রবাসীদের হাত ধরে মুসল্লীদের ইচ্ছে পূরণ হলো। তীব্র গরমে অতিষ্ট মুসল্লীদের কষ্ট লাগবে প্রবাসীদের পক্ষ থেকে এই অনুদান দৃষ্টান্ত হয়ে থাকবে।




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com