1. [email protected] : admin2021 :
  2. [email protected] : AKASH :
  3. [email protected] : anisur : anisur rohman
  4. [email protected] : [email protected] :
যশোর জেলার ৮টি উপজেলার বীর মুক্তিযোদ্ধাদের বর্নাঢ্য শোভা যাত্রা - Dainikasharalo.com
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:০১ পূর্বাহ্ন
শিরোনাম:
বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ ডিমলায় সরকারী রাস্তার সাইড কর্তন দেখার কেউ নেই শার্শায় সড়ক দুর্ঘটনায় সিএনজি যাত্রী এক তরুণের মৃত্যু হয়েছে




যশোর জেলার ৮টি উপজেলার বীর মুক্তিযোদ্ধাদের বর্নাঢ্য শোভা যাত্রা

  • প্রকাশিত : শুক্রবার, ১৮ মার্চ, ২০২২
  • ২৫৯ বার পঠিত:

যশোর জেলার ৮টি উপজেলার বীর মুক্তিযোদ্ধাদের বর্নাঢ্য শোভা যাত্রা
বেনাপোল প্রতিনিধিঃ
জাতির জনক এর জন্মবার্ষিকী , জাতিয় শিশু দিবস উপলে ও মুজিব শত বর্ষে যশোর জেলা মুক্তিযোদ্ধারা বেনাপোল আসেন বর্নাঢ্য র‌্যালি নিয়ে। শুক্রবার বিকাল সাড়ে ৫ টার সময় শার্শা উপজেলা নির্বাহী অফিসার মীর আলীফ রেজার নেতৃত্বে এ শোভাযাত্রাটি বেনাপোল নোম্যান্সল্যান্ড পরিদর্শন শেষে যশোর ফিরে যায়।
যশোর জেলা মুক্তিযোদ্ধার সাবেক ডেপুটি কমান্ডর খয়রাত হোসেন জানায় আমরা স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী, জাতির জনকের জন্মবার্ষিকী , জাতিয় শিশু দিবস ও মুজিব শতবর্ষে জেলার প্রত্যেকটি উপজেলায় শোভা যাত্রা করব। আমরা যেসব মুক্তিযোদ্ধারা এখনো বেঁচে আছি তারা এক সাথে প্রতিটি উপজেলার নির্বাহী অফিসার এর নেতৃত্বে শোভা যাত্রা করব।
সাবেক যশোর জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মাজহারুল ইসলাম মন্টু বলেন, আজ আমরা যশোর সদর, চৌগাছা, ঝিকরগাছা ও শার্শা উপজেলা এলাকায় একসাথে প্রায় ২ শতাধিক মুক্তিযোদ্ধা শোভাযাত্রা বের করি। সর্বশেষ শার্শার বেনাপোল সীমান্ত এলাকার নোম্যান্সল্যান্ডে আজকের যাত্রা শেষে ফিরে যাচ্ছি। আগামীকাল বাঘারপাড়া, অভয়নগর, মনিরামপুর, কেশবপুর উপজেলার বিশেষ বিশেষ জায়গায় শোভাযাত্রা নিয়ে বের হব। এবং ওই সব এলাকার শিশু কিশোরদের মুক্তিযোদ্ধাদের ভ‚মিকা সম্পর্কে অবহিত করব।
শার্শা উপজেলা নির্বাহী অফিসার মীর আলীফ রেজা বলেন, দেশের গর্বীত সন্তান এই মুক্তিযোদ্ধা বাবারা। তাদের সাথে আমি আজ এই বর্ণাঢ্য র‌্যালিতে থাকতে পেরে নিজেকে ধন্য মনে করছি। আমি এসব বীর মুক্তিযোদ্ধাদের দীর্ঘয়ু কামনা করছি।
এসময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা যশোর জেলার প্রচার কমান্ডার আবুল কালাম, বীর মুক্তিযোদ্ধা কমান্ডার শাহ আলম, আব্দুল মান্নান, ইসমাইল হোসেন প্রমুখ।

 

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!