1. [email protected] : admin2021 :
  2. [email protected] : AKASH :
  3. [email protected] : anisur : anisur rohman
  4. [email protected] : [email protected] :
যশোরে ৩০ সেট অক্সিজেন সিলিন্ডার দিল সাইফ পাওয়ারটেক করোনাভাইরাস পরিস্থিতি মোকাবেলায় - Dainikasharalo.com
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম:
বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ ডিমলায় সরকারী রাস্তার সাইড কর্তন দেখার কেউ নেই শার্শায় সড়ক দুর্ঘটনায় সিএনজি যাত্রী এক তরুণের মৃত্যু হয়েছে




যশোরে ৩০ সেট অক্সিজেন সিলিন্ডার দিল সাইফ পাওয়ারটেক করোনাভাইরাস পরিস্থিতি মোকাবেলায়

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১
  • ৩৬৩ বার পঠিত:
যশোরে ৩০ সেট অক্সিজেন সিলিন্ডার দিল সাইফ পাওয়ারটেক করোনাভাইরাস পরিস্থিতি মোকাবেলায়

এস এম রাশেদ মিয়াজীঃ যশোর জেলা প্রশাসনকে ৩০ সেট অক্সিজেন সিলিন্ডার (সরঞ্জামাদিসহ) দিয়েছে সাইফ পাওয়ারটেক লিমিটেড। মঙ্গলবার (২৭ জুলাই) যশোর জেলা প্রশাসক মো. তমিজুল ইসলাম খানের উপস্থিতিতে জেলা সিভিল সার্জন ডা. শেখ আবু শাহীনের হাতে অক্সিজেন সিলিন্ডার তুলে দেন সাইফ পাওয়ারটেকের ব্যবস্থাপনা পরিচালক যশোর (ফতেপুর)-এর কৃতি সন্তান তরফদার মো. রুহুল আমিনের পক্ষে নির্বাহী পরিচালক (প্রশাসন ও সরবরাহ) মেজর (অব.) ফারুখ আহমেদ খান। জেলা প্রশাসন বলেন, সাইফ পাওয়ারটেক লিমিটেড করোনাকালীন মেডিক্যাল যন্ত্রপাতি ও নগদ অর্থ সহায়তা দিয়ে আর্তমানবতার সেবায় অনন্য অবদান রেখে চলেছে। এ ছাড়া দেশের ক্রীড়া উন্নয়নে গৌরবময় ভূমিকা পালন করে যাচ্ছে। গত ১০ জুন মাননীয় প্রধানমন্ত্রীর ভার্চুয়াল উপস্থিতিতে মুখ্য সচিব আহমেদ কায়কাউসের হাতে ২ কোটি টাকা অনুদানের চেক তুলে দেন সাইফ পাওয়ারটেকের ব্যবস্থাপনা পরিচালক তরফদার মো. রুহুল আমিন। সম্প্রতি শেখ রাসেলের জন্মদিনে সাইফ পাওয়ারটেক শিক্ষাবৃত্তি হিসেবে ১ কোটি ৮০ লাখ টাকা ও ১০০টি ল্যাপটপ দিয়েছে। এ ছাড়া মেধাবী ও অসচ্ছল ১ হাজার শিক্ষার্থীকে প্রতিমাসে ১ হাজার ৫০০ টাকা করে মোট ১ কোটি ৮০ লাখ টাকা অনুদান দেন তরফদার মো. রুহুল আমিন। চট্টগ্রাম বন্দরের শীর্ষ টার্মিনাল অপারেটর সাইফ পাওয়ারটেক লিমিটেড দেশের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালনের পাশাপাশি সমাজের বিভিন্ন ক্ষেত্রে নানা সামাজিক কার্যক্রম পরিচালনা করে আসছে।




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!