1. [email protected] : admin2021 :
  2. [email protected] : AKASH :
  3. [email protected] : anisur : anisur rohman
  4. [email protected] : [email protected] :
যশোরের শার্শা সীমান্তে গাঁজা ও ইজিবাইকসহ গ্রেফতার ২ - Dainikasharalo.com
বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:৪৭ অপরাহ্ন




যশোরের শার্শা সীমান্তে গাঁজা ও ইজিবাইকসহ গ্রেফতার ২

  • প্রকাশিত : রবিবার, ২০ জুন, ২০২১
  • ৪৩৩ বার পঠিত:

যশোরের শার্শা উপজেলার সীমান্তবর্তী গ্রাম শিকারপুর হতে ০৪ কেজি গাঁজা ও তাদের ব্যবহৃত ইজিবাইক সহ মাদক কারবারী ফারুক হোসেন(২৭) ও শুকুর আলী(৩৫) কে গ্রেফতার করেছে শার্শা থানা পুলিশের নিয়ন্ত্রনাধীন সীমান্তবর্তী গোড়পাড়া পুলিশ ফাঁড়ি’র সদস্যরা।

শার্শা থানা সূত্রে জানা গেছে,গতকাল শনিবার(১৯ জুন) রাত ১০ টার দিকে সীমান্তবর্তী গোড়পাড়া ঐ পুলিশ ফাঁড়িতে গোপন সূত্রে খবর আসে পার্শ্ববর্তী সীমান্তবর্তী গ্রাম শিকারপুরে মাদক কারবারীদের মধ্যে মাদক আদান-প্রদান হচ্ছে, এমন সংবাদের ভিত্তিতে ঐ পুলিশ ফাঁড়ি’র অফিসার ইনচার্জ এজাজুর রহমান এর নেতৃত্বে পুলিশের একটি দল তথ্য মোতাবেক নির্দিষ্ট স্থানে অভিযান চালায়। বেশ কিছু সময় সেখানে অভিযান পরিচালনা করে আসামী ফারুক হোসেন এবং শুকুর আলী বিশ্বাস কে ০৪ কেজি গাঁজা ও তাদের ব্যবহৃত ইজিবাইক সহ গ্রেফতার করা হয়।আসামী ফারুক হোসেনের বাড়ী বেনাপোল পোর্ট থানাধীন ৭ নং ঘীবা গ্রামে,সে মৃত হাশেম আলীর ছেলে এবং শুকুর আলী বিশ্বাস এর বাড়ী শার্শা থানাধীন ধাণ্যখোলা গ্রামে,সে মৃত ওসমান আলী বিশ্বাস এর ছেলে।

গোড়পাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এজাজুর রহমান, এর সত্যতা স্বীকার করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে শিকারপুর এলাকায় অভিযান চালীয়ে গাঁজা ও তাদের কাজে ব্যবহৃত ইজিবাইক সহ আসামিদ্বয়কে গ্রেফতার করা হয়।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) বদরুল আলম খান বিষয়টি নিশ্চিত করে বলেন, দেশের দক্ষিন-পশ্চিম সীমান্তবর্তী জেলা গুলোয় করোনা’র প্রকোপ বৃদ্ধি পাওয়ায় উপজেলা প্রশাসন থেকে বিশেষ নির্দেশনা আসায়,শার্শা থানা পুলিশের পক্ষ থেকে অত্র উপজেলার প্রত্যেকটি এলাকায় করোনা সতর্কতা সহ আইন শৃঙ্খলা টহলদার জোরদার করা হয়েছে,ফলে সীমান্ত এলাকায় মাদক পাচার কিংবা যে কোন অপরাধ মূলক কার্যক্রম রুখে দিতে শার্শা থানা পুলিশ এবং তার নিয়ন্ত্রনাধীন পুলিশ ফাঁড়ি যথাযথ কাজ করে চলেছে।
গাঁজা ও আসামী সহ মাদক আইনে মামলা দিয়ে যশোর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে বলে ওসি জানিয়েছেন।




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!