1. [email protected] : admin2021 :
  2. [email protected] : AKASH :
  3. [email protected] : anisur : anisur rohman
  4. [email protected] : [email protected] :
মুক্তিযুদ্ধে ব্যবহৃত ভারতীয় সেনাবাহিনীর ট্যাংক ও মাউন্টার উপহার আসল বেনাপোল চেকপোষ্ট দিয়ে - Dainikasharalo.com
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৯:১৫ পূর্বাহ্ন
শিরোনাম:
কয়রা উপজেলায় আশ্রয়ন প্রকল্পের রাস্তার বেহাল দশা বেনাপোল বন্ধন ব্লাড ফাউন্ডেশন এর ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন বেনাপোল সীমান্ত থেকে পিস্তল,গুলি,ম্যাগজিন সহ আটক ০১ বেনাপোলে ০৩ মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার শার্শার জামতলা বাজারে মায়া ডিজিটাল ষ্টোডিওতে ভয়াবহ অগ্নিকাণ্ড বেনাপোলে পুলিশের অভিযানে ভারতীয় গাঁজা সহ আটক ৩ প্রকাশিত সংবাদের প্রতিবাদ বেনাপোলে সাংবাদিকদের সাথে বিজিবির মত বিনিময় সভা যশোরিয়ান ব্লাড ফাউন্ডেশন এর উদ্দেগে ব্লাড গ্রুপ ও মেডিকেল ক্যাম্পেইন আয়োজন ​আমাদের বেতন ভাতা পোশাক সব কিছু জনগনের ট্যাক্সের টাকায় — এসপি প্রলয় কুমার জোয়ার্দার




মুক্তিযুদ্ধে ব্যবহৃত ভারতীয় সেনাবাহিনীর ট্যাংক ও মাউন্টার উপহার আসল বেনাপোল চেকপোষ্ট দিয়ে

  • প্রকাশিত : মঙ্গলবার, ৭ ডিসেম্বর, ২০২১
  • ৬৩ বার পঠিত:

বেনাপোল প্রতিনিধিঃ
১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধে ভারতীয় সেনাবহিনীর ব্যবহৃত একটি ট্যাংক এবং একটি মাউন্টেন হাউটজার গান ভারত সরকার বাংলাদেশ সরকারকে উপহার দিয়েছে। মঙ্গলবার বেলা ১১ টার সময় বেনাপোল চেকপোষ্ট দিয়ে টি-৫৫ ট্যাংক এবং ৭৫/২৪ মিঃ মিঃ মাউন্টেন হাউটাজার গান বেনাপোলে প্রবেশ করে।

উপহার সামগ্রী গ্রহনের সময় বেনাপোল চেকপোষ্ট নোম্যান্সল্যান্ডে উপস্থিত ছিলেন বাংলাদেশের পে কর্নেল আশরাফ। ভারতের পে উপস্থিত থেকে হস্তান্তর করেন কর্নেল বিতিয়ন।
সুত্র মতে জানা যায় টি-৫৫ ট্যাংকটি ঢাকার শাহবাগ জাদুঘরে এবং ৭৫/২৪মিঃ মিঃ মাউন্টেন হাউটাজার গান ঢাকা সিওডি সেনানিবাসে হস্তান্তর করা হবে। বেনাপোল কাস্টমস এর আনুষ্ঠানিকতা শেষে ভারতীয় সরকারের টি-৫৫ ট্যাংক ও মাউন্টেন হাউটাজার বেনাপোল থেকে যমুনা সেতু হয়ে ঢাকার উদ্দেশ্য রওনা হয়।

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com