1. [email protected] : admin2021 :
  2. [email protected] : AKASH :
  3. [email protected] : anisur : anisur rohman
  4. [email protected] : [email protected] :
মানুষের সাথে সুন্দর ও উত্তম তথা প্রাঞ্জল ভাষায় কথা বলা শেখায় কোরআন- মেয়র লিটন - Dainikasharalo.com
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ১০:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম:
কয়রা উপজেলায় আশ্রয়ন প্রকল্পের রাস্তার বেহাল দশা বেনাপোল বন্ধন ব্লাড ফাউন্ডেশন এর ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন বেনাপোল সীমান্ত থেকে পিস্তল,গুলি,ম্যাগজিন সহ আটক ০১ বেনাপোলে ০৩ মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার শার্শার জামতলা বাজারে মায়া ডিজিটাল ষ্টোডিওতে ভয়াবহ অগ্নিকাণ্ড বেনাপোলে পুলিশের অভিযানে ভারতীয় গাঁজা সহ আটক ৩ প্রকাশিত সংবাদের প্রতিবাদ বেনাপোলে সাংবাদিকদের সাথে বিজিবির মত বিনিময় সভা যশোরিয়ান ব্লাড ফাউন্ডেশন এর উদ্দেগে ব্লাড গ্রুপ ও মেডিকেল ক্যাম্পেইন আয়োজন ​আমাদের বেতন ভাতা পোশাক সব কিছু জনগনের ট্যাক্সের টাকায় — এসপি প্রলয় কুমার জোয়ার্দার




মানুষের সাথে সুন্দর ও উত্তম তথা প্রাঞ্জল ভাষায় কথা বলা শেখায় কোরআন— মেয়র লিটন

  • প্রকাশিত : বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১
  • ৫০ বার পঠিত:

বেনাপোল প্রতিনিধিঃ
সুন্দর পরিচ্ছন্ন ও উন্নত জীবনের পথ দেখায় কোরআন। মানুষের কথা বলা থেকে শুরু করে চলাফেরা, দেখাশোনা, খাওয়া দাওয়া কোন কিছুই বাদ যায়নি। সবই আলোচিত হয়েছে কোরআনে। প্রয়োজন শুধু তা পড়ে দেখার এবং বুঝে আমল করার। তবেই উন্নততর হবে মানুষের জীবনমান। মানুষের সাথে সুন্দর ও উত্তম তথা প্রাঞ্জল ভাষায় কথা বলাও শেখায় কোরআন। শার্শার উলাশী ইউনিয়নের কোরআন প্রতিযোগিতা ২০২১ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে এসব কথা বলেন যশোর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক বেনাপোল পৌর মেয়র আশরফুল আলম লিটন।

বুধবার উলাশী ইউনিয়নের ধলাদাহ গ্রামে মরহুমা সেলিনা জাহাঙ্গীর হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানা চত্বরে আয়োজিত ইউনিয়ন ভিত্তিক কোরআন প্রতিযোগিতা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মেয়র আশরাফুল আলম লিটন। এসময় সভাপতিত্ব করেন উলাশী ইউনিয়নের সাবেক মেম্বার গোলাম কায়সার।

প্রধান অতিথি মেয়র লিটন বলেন পবিত্র কোরআন শরীফ হচ্ছে ইসলাম ধর্মের পুর্নঙ্গ জীবন ব্যবস্থার। সংসার জীবন সহ নানা মুখী লোভ লালসা হিংসা থেকে নিস্তার পেতে আমরা ধর্মী গ্রন্থ পড়ে থাকি।

এসময় উপস্থিত ছিলেন শার্শা উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি শহিদুল আলম, সাংগঠনিক সম্পাদক আব্দুল মালেক, প্রচার সম্পাদক ইলিয়াস আযম, দপ্তর সম্পাদক আজিবর রহমান, বনও পরিবেশ বিষয়ক সম্পাদক শেখ সারোয়ার, উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, প্যানেল মেয়র সাহাবুদ্দিন মন্টু, যশোর জেলা আওয়ামী সাংস্কৃতিক ফোরামের সহসভাপতি এমদাদুল হক বকুল সহ আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ।

মোঃ আনিছুর রহমান
বেনাপোল যশোর
০১৯১৬-৯১৯৩৬২
২০/১২/২১

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com